Road Accident

Accident: ট্যাঙ্কার-ট্রাকের মুখোমুখি সংঘর্ষ আসানসোলে, মৃত ৩

জ্বলন্ত ট্রাক থেকে এক জনকে উদ্ধার করেছে পুলিশ।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

আসানসোল শেষ আপডেট: ১৩ জুন ২০২১ ১০:৫৮
Share:

তখনও জ্বলছে আগুন।-নিজস্ব চিত্র।

তেল ভর্তি ট্যাঙ্কারের সঙ্গে ওষুধ ভর্তি ট্রাকের মুখোমুখি সংঘর্ষে মৃত্যু হল ৩ জনের। রবিবার ভোরে আসানসোলের ২ নম্বর জাতীয় সড়কের কাল্লা মোড়ে এই দুর্ঘটনা ঘটেছে।

Advertisement

প্রাথমিক ভাবে পুলিশ জানিয়েছে, তেল ভর্তি ট্যাঙ্কার এবং ওষুধ ভর্তি ট্রাক বিপরীত দিক থেকে আসছিল। কাল্লা মোড়ে দু’জন ব্যবসায়ী মাছ নিয়ে রাস্তা পার হচ্ছিলেন। তাঁদের বাঁচাতে গিয়ে উল্টো দিক থেকে আসা ট্যাঙ্কার এবং ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে একে অপরকে ধাক্কা মারে। ট্যাঙ্কারের তেল লিক করে সঙ্গে সঙ্গেই আগুন লেগে যায় দু’টি গাড়িতে।

পুলিশ জানিয়েছে, ট্যাঙ্কারের চালক এবং খালাসির খোঁজ মেলেনি এখনও। ট্রাকের ভিতর থেকে আশঙ্কাজনক অবস্থায় এক জনকে উদ্ধার করেছে পুলিশ। যে দুই মাছ ব্যবসায়ীকে বাঁচাতে গিয়ে এই দুর্ঘটনা তাঁদেরও আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে পুলিশ। আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার হওয়া ওই তিন জনকে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকেরা তাঁদের মৃত বলে ঘোষণা করেন। ৩ ঘণ্টার চেষ্টায় আগুন পুরোপুরি নিয়ন্ত্রণে আসে। তেলের ট্যাঙ্কারের চালক এবং খালাসির খোঁজ করছে পুলিশ।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন