নেতাজির মূর্তি ভাঙায় ক্ষোভ

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ওই গ্রামের নবারুণ সঙ্ঘের সদস্যরা প্রায় ৩৫ হাজার টাকা খরচ করে নেতাজির একটি মূর্তি স্থাপন করেন ক্লাব প্রাঙ্গণে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

দুর্গাপুর শেষ আপডেট: ২৪ জানুয়ারি ২০১৮ ০১:১৪
Share:

মঙ্গলবার এই দৃশ্য দেখে ক্ষোভ ছড়ায় এলাকায়। নিজস্ব চিত্র

সদ্য প্রতিষ্ঠিত সুভাষচন্দ্র বসুর মূর্তি দুষ্কৃতীরা ভেঙে দেওয়ায় উত্তেজনা ছড়িয়েছে দুর্গাপুরের বুদবুদ থানার কোটা গ্রামে। মঙ্গলবার সকালে স্থানীয় বাসিন্দারা দেখতে পান, মূর্তিটি তুলে ফেলে দেওয়া হয়েছে। খবর পেয়ে বাসিন্দারা ভিড় জমান। পুলিশ জানিয়েছে, ঘটনার তদন্ত শুরু হয়েছে।

Advertisement

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ওই গ্রামের নবারুণ সঙ্ঘের সদস্যরা প্রায় ৩৫ হাজার টাকা খরচ করে নেতাজির একটি মূর্তি স্থাপন করেন ক্লাব প্রাঙ্গণে। সোমবার কাজ শেষ হয়। মঙ্গলবার সকালে আবক্ষ মূর্তির আবরণ উন্মোচন করে জন্মদিন পালন করার কথা ছিল। সকালে দেখা যায়, মূর্তিটি তুলে পিছনের দিকে ফেলে দেওয়া হয়েছে। মূর্তির নাক ভেঙে দেওয়া হয়েছে। পাশে বেশ কয়েকটি ইট পড়ে থাকতে দেখেন তাঁরা।

ক্লাবের সদস্যরা ক্ষোভ প্রকাশ করেন। থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন তাঁরা। ক্লাবের সহসম্পাদক বাসুদেব আঁকুড়ে জানান, দোষীদের ধরার দাবি জানিয়েছেন তিনি। খবর পেয়ে বুদবুদ থানার পুলিশ এসে তদন্ত শুরু করেছে। দুষ্কৃতীদের দ্রুত ধরার আশ্বাস দিয়েছে পুলিশ।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন