Death

Death: স্বামীর সঙ্গে অশান্তি,পানাগড়ে দুই সন্তানকে নিয়ে ট্রেনের সামনে ঝাঁপ দিয়ে আত্মঘাতী মা

পানাগড়ের রেললাইন থেকে উদ্ধার হয় দুই শিশু এবং এক তরুণীর দেহ। ওই তরুণীর নাম সীমা পণ্ডিত। তাঁর দুই ছেলের নাম প্রাণিত পণ্ডিত এবং প্রেম পণ্ডিত।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

পানাগড় শেষ আপডেট: ১৫ অগস্ট ২০২২ ১২:০৩
Share:

দুই শিশুপুত্রকে নিয়ে আত্মঘাতী মা। প্রতীকী চিত্র।

সাংসারিক অশান্তির জেরে দুই সন্তানকে নিয়ে চলন্ত ট্রেনের সামনে ঝাঁপ দিয়ে আত্মঘাতী হলেন মা। সোমবার এই ঘটনা ঘটেছে পশ্চিম বর্ধমান জেলার পানাগড়ে। অভিযোগ, স্বামীর অত্যাচারের শিকার হয়ে ওই তরুণী তাঁর দুই সন্তানকে নিয়ে আত্মঘাতী হয়েছেন। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

Advertisement

সোমবার পানাগড়ের রেললাইন থেকে উদ্ধার হয় দুই শিশু-সহ ওই তরুণীর দেহ। জানা গিয়েছে, ওই তরুণীর নাম সীমা পণ্ডিত (২৭)। তাঁর দুই ছেলের নাম প্রাণিত পণ্ডিত (৬) এবং প্রেম পণ্ডিত (৮। অভিযোগ উঠেছে, স্বামী উমাশঙ্কর পণ্ডিতের অত্যাচারে অতিষ্ঠ হয়েই না কি নিজের দুই শিশুসন্তানকে নিয়ে আত্মঘাতী হয়েছেন সীমা। তাঁরা অনুরাগপুরের বাসিন্দা।

স্থানীয় বাসিন্দাদের থেকে জানা গিয়েছে, সীমার উপর তাঁর স্বামী উমাশঙ্কর অত্যাচার চালাত। স্ত্রী এবং দুই শিশুপুত্রকে উমাশঙ্কর মারধর করতেন বলে অভিযোগ। রবিবার সেই অত্যাচার চরমে ওঠে। এর পর সোমবার সকালে দুই শিশুপুত্রকে নিয়ে রেললাইনে ঝাঁপ দিয়ে আত্মঘাতী হন সীমা। ঘটনার পর থেকে খোঁজ মিলছে না উমাশঙ্কর। কাঁকসা থানার পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন