অন্য ‘সম্পর্ক’, খুনের নালিশ

সন্ধ্যা ৭.৩০ টা নাগাদ বিয়ে বাড়িতে যাওয়ার সময় এক আত্মীয় ওই মহিলাকে তাঁর বাড়ির উঠোনে দাওয়ার নীচে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখেন। তিনি বিয়ে বাড়িতে খবর দিলে সেখান থেকে প্রতিবেশীরা এসে পুলিশের খবর দেন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

আউশগ্রাম শেষ আপডেট: ২০ জুলাই ২০১৮ ০৭:০০
Share:

প্রতীকী ছবি

এক মহিলাকে খুনের অভিযোগ উঠল আউশগ্রামের ছোড়ায়। বৃহস্পতিবার বাড়ির উঠোনে খনারানি মিত্রের (৪৩) রক্তাক্ত দেহ পড়ে থাকতে দেখেন পড়শিরা। পরে তাঁকে বননবগ্রাম ব্লক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হলে চিকিৎসকেরা মৃত বলে জানান। পরিবারের অভিযোগের ভিত্তিতে স্থানীয় পল্লিশ্রীর বাসিন্দা সত্যেন বিশ্বাস নামে এক যুবককে গ্রেফতারও করেছে পুলিশ।

Advertisement

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গিয়েছে, ছোড়া কলোনির বাসিন্দা, পেশায় আনাজ ব্যবসায়ী শ্রীবাস মিত্রের সঙ্গে ২৬ বছরের দাম্পত্য খনার। তাঁদের দুই ছেলে রয়েছে। বড় ছেলের মুন্নার বিয়েও হয়েছে। অভিযোগ, কয়েক বছর ধরে বছর পঁয়তাল্লিশের সত্যেনের সঙ্গে খনার বিবাহবর্হিভূত সম্পর্ক হয়। শ্রীবাসের বাড়িতে নিয়মিত যাতায়াতও ছিল। তবে বরাবরই সত্যেনের আসায় আপত্তি ছিল ছেলেদের। পরিবার সূত্রে জানা গিয়েছে, বড় ছেলের বিয়ের পর থেকে খনা সত্যেনকে এড়িয়ে যেতেন। মদ্যপ অবস্থায় সত্যেন কয়েকবার শ্রীবাসের বাড়িতে এসে অশান্তিও করে। সত্যেনকে মারধর করা হয়। খনার বড় ছেলে মুন্নার অভিযোগ, ‘‘সত্যেনকে বাড়িতে আসতে নিষেধ করায় আমাকে ও মাকে খুনের হুমকি দিয়েছিল। সেটা যে সত্যিই করবে বুঝতে পারিনি।”

জানা গিয়েছে, বুধবার পাশের বাড়িতে বিয়ের অনুষ্ঠান চলছিল। খনার স্বামী ও বড় ছেলে হাটতলায় ব্যবসার কাজে গিয়েছিলেন। ছোট ছেলে কর্মসূত্রে বাইরে থাকেন। বড় বৌমাও বাপের বাড়ি গিয়েছিলেন। সন্ধ্যা ৭.৩০ টা নাগাদ বিয়ে বাড়িতে যাওয়ার সময় এক আত্মীয় ওই মহিলাকে তাঁর বাড়ির উঠোনে দাওয়ার নীচে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখেন। তিনি বিয়ে বাড়িতে খবর দিলে সেখান থেকে প্রতিবেশীরা এসে পুলিশের খবর দেন। খবর দেওয়া হয় শ্রীবাস ও ছেলেদেরও।

Advertisement

পুলিশ জানিয়েছে, ওই মহিলার মাথায় কানের পাশে গভীর ক্ষত রয়েছে। পাশে গাঁইতি এবং কোদালও মিলেছে। মুন্নার অভিযোগ, “বাড়ি ফাঁকা থাকার সুযোগে কোদাল দিয়ে মাথায় আঘাত করে মাকে মেরে ফেলেছে সত্যেন।” প্রতিবেশিরা জানান, বিয়ে বাড়িতে মাইক বাজার জন্য কোনও আওয়াজ শোনা যায়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন