পেট্রোল পাম্পে ভাঙচুর জামুড়িয়ায়

কীর্তন আয়োজনের চাঁদা নিয়ে গোলমালের জেরে একটি পেট্রোল পাম্পে ভাঙচুর চালানোর অভিযোগ উঠল একটি ক্লাবের সদস্যদের বিরুদ্ধে। সোমবার ঘটনাটি ঘটেছে জামুড়িয়ার যাদুডাঙায়। রাত পর্যন্ত কেউ গ্রেফতার হয়নি। পেট্রোল পাম্পটির মালিক অজয় খেতান জানান, দু’দিন আগে কীর্তন শুরু হয়েছিল লাগোয়া মণ্ডলপুর এলাকায়।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

জামুড়িয়া শেষ আপডেট: ২৬ এপ্রিল ২০১৬ ০২:৪৬
Share:

কীর্তন আয়োজনের চাঁদা নিয়ে গোলমালের জেরে একটি পেট্রোল পাম্পে ভাঙচুর চালানোর অভিযোগ উঠল একটি ক্লাবের সদস্যদের বিরুদ্ধে। সোমবার ঘটনাটি ঘটেছে জামুড়িয়ার যাদুডাঙায়। রাত পর্যন্ত কেউ গ্রেফতার হয়নি।

Advertisement

পেট্রোল পাম্পটির মালিক অজয় খেতান জানান, দু’দিন আগে কীর্তন শুরু হয়েছিল লাগোয়া মণ্ডলপুর এলাকায়। তাঁর অভিযোগ, তার কয়েক দিন আগে ওই কীর্তনের আয়োজকেরা তাঁর পাম্পে পাঁচ হাজার টাকা চাঁদা চাইতে আসেন। তিনি তখন এলাকায় ছিলেন না। তাঁর ম্যানেজার চাঁদা দিতে অসম্মত হন। অজয়বাবুর অভিযোগ, “ম্যানেজার ওই যুবকদের জানিয়ে দেন, আমি ফিরে আসার পরে চাঁদা দেওয়া নিয়ে কথা বলা হবে। এর পরে ওই ক্লাবের সদস্য সৌরভ মাজি এক হাজার টাকা নিয়ে চলে যান। তার পরে হঠাৎ আজ বিকেল সাড়ে ৩টে নাগাদ কর্মীরা আমাকে ফোন করে জানান, সৌরভ-সহ কয়েক জন এসে পাম্পে ভাঙচুর চালিয়েছে।’’ তিনি জানান, এ ব্যাপারে জামুড়িয়া থানায় অভিযোগ করেছেন তিনি। অভিযুক্ত সৌরভবাবু যদিও চাঁদার জুলম বা পাম্পে চড়াও হয়ে ভাঙচুরের অভিযোগ কথা মানতে চাননি। পুলিশ জানায়, তদন্ত শুরু হয়েছে। যদিও রাত পর্যন্ত কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন