লুঠের চেষ্টায় ধৃত এক

রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্কের এটিএমের জন্য আসা টাকার বাক্স লুঠের চেষ্টায় গ্রেফতার করা হল এ সন্মুগম নামে এক যুবককে। রবিবার তাকে আদালতে তোলা হলে ১২ দিনের পুলিশি হেফাজতের নির্দেশ দেওয়া হয়। পুলিশ জানিয়েছে, ওই যুবক তামিলনাড়ুর ত্রিচুর জেলার বাসিন্দা। ওই যুবক তামিল ছাড়া অন্য কোনও ভাষা বোঝে না বলে পুলিশ জানিয়েছে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

বর্ধমান শেষ আপডেট: ১৮ জুলাই ২০১৬ ০০:০৩
Share:

রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্কের এটিএমের জন্য আসা টাকার বাক্স লুঠের চেষ্টায় গ্রেফতার করা হল এ সন্মুগম নামে এক যুবককে। রবিবার তাকে আদালতে তোলা হলে ১২ দিনের পুলিশি হেফাজতের নির্দেশ দেওয়া হয়।

Advertisement

পুলিশ জানিয়েছে, ওই যুবক তামিলনাড়ুর ত্রিচুর জেলার বাসিন্দা। ওই যুবক তামিল ছাড়া অন্য কোনও ভাষা বোঝে না বলে পুলিশ জানিয়েছে। এর ফলে জেরায় অসুবিধায় পড়তে হচ্ছে। বর্ধমান থানার পুলিশ জানিয়েছে, সন্মুগমকে জেরার জন্য দোভাষীর খোঁজ করা হচ্ছে। ওই ব্যক্তিকে জিজ্ঞাসাবাদ করে ঘটনার পিছনে কোনও আন্তঃরাজ্য ছিনতাইবাজ চক্র জড়িত কিনা, তাও খতিয়ে দেখছে পুলিশ।

শনিবার ভরদুপুরে ঢলদিঘির জিটি রোড লাগোয়া এলাকায় গাড়িতে চড়ে রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্কে এটিএমে টাকা ভরতে আসেন দায়িত্বপ্রাপ্ত সংস্থার তিন জন কর্মী। দু’জন কর্মী এটিএম কাউন্টারে ঢুকে যান। এক জন বন্দুকধারী নিরাপত্তারক্ষী গাড়িতে ছিলেন। তিনি এক ব্যক্তির সঙ্গে চা খেতে পাশেই একটি দোকানে চলে যান। গাড়ি ফাঁকা থাকার সুযোগে সন্মুগম-সহ দু’জন টাকা ভর্তি বাক্স হাতিয়ে রিকশায় চাপিয়ে চম্পট দেওয়ার চেষ্টা করে। পরে যানজটে রিকশাটি আটকে পড়লে জনতার ধরা প়ড়ে যায় সন্মুগম। তবে তার সঙ্গী এলাকা ছেড়ে চম্পট দেয়।

Advertisement

শনিবার চা খাওয়ার নাম করে গাড়ি থেকে নেমে যাওয়া ওই নিরাপত্তরক্ষী-সহ সংস্থার তিন জন কর্মীকেও জিজ্ঞাসাবাদ করে পুলিশ। তদন্তের প্রয়োজনে তাঁদের ফের ডাকা হতে পারে পুলিশ সূত্রের খবর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন