Murder

‘খুনের’ পুনর্নির্মাণ

পুলিশ জানিয়েছে, স্মরণজিৎকে পাইপগান দিয়ে কপালের মাঝখানে গুলি করে খুন করা হয়।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

বার্নপুর শেষ আপডেট: ০৫ জুন ২০২০ ০২:০০
Share:

ঘটনাস্থলে। নিজস্ব চিত্র

বার্নপুরের রাধানগর রোড এলাকার বাসিন্দা স্মরণজিৎকে খুনের ঘটনার পুনর্নির্মাণ করল হিরাপুর থানার পুলিশ। পুলিশ জানায়, বৃহস্পতিবার দুপুরে নিহত কিশোরের বাবা ভুপিন্দর সিংহকে নিয়ে ঘটনাস্থলে যাওয়া হয়। কী ভাবে তিনি পুরো ঘটনাটি ঘটিয়েছেন, তা অভিনয় করে দেখান। খুনে ব্যবহৃত পাইপগানটিও বাজেয়াপ্ত করা হয়েছে।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, সোমবার রাত সাড়ে ৮টা নাগাদ পরিবারের লোকেরা ১২ বছরের কিশোর স্মরণজিৎকে বাড়ি থেকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে আসানসোল জেলা হাসপাতালে নিয়ে যান। সেখানে চিকিৎসকেরা তাকে মৃত ঘোষণা করেন। পুলিশ জানিয়েছে, স্মরণজিৎকে পাইপগান দিয়ে কপালের মাঝখানে গুলি করে খুন করা হয়। সে রাতেই হিরাপুর থানার পুলিশ ভুপিন্দরকে আটক করে জিজ্ঞাসাবাদ শুরু করে। মঙ্গলবার রাত পর্যন্ত টানা জিজ্ঞাসাবাদ চলে। শেষ পর্যন্ত তিনি তাদের কাছে খুনের কথা স্বীকার করেন বলে দাবি পুলিশের। বুধবার তাকে আসানসোল আদালতে হাজির করানো হলে, পাঁচ দিনের পুলিশ হেফাজত হয়।

কী ভাবে ছেলেকে খুন করেছেন, তা জানতে পুলিশ বৃহস্পতিবার ভুপিন্দরকে সঙ্গে নিয়ে ওই বাড়িতে আসে। পুলিশের দাবি, ভুপিন্দর তাদের জানিয়েছেন, ছেলেকে খুন করার আগে কিছুক্ষণের জন্য তিনি বাইরে গিয়েছিলেন। ফিরে এই কাণ্ড ঘটান। এর পরে বাইরে থেকে দরজা টেনে দিয়ে বেরিয়ে যান। ঘণ্টাদেড়েক তিনি বাড়ির বাইরে ছিলেন বলে জানা গিয়েছে। পুলিশ জানায়, ওই সময় কোন পথ ধরে তিনি কোথায় কোথায় গিয়েছিলেন, জেরায় পুলিশকে সে সবও জানিয়েছেন ভুপিন্দর। আরও কিছু তথ্য জানার চেষ্টা চলছে বলে পুলিশ জানিয়েছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন