মারধরে অভিযুক্ত নেত্রীর আত্মীয়

ইসিএলের কর্তারা ঘটনাস্থলে গিয়ে বিদ্যুৎ সংযোগের প্রতিশ্রুতি দিলে অবরোধ তুলে নেন বিক্ষোভকারীরা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

রানিগঞ্জ শেষ আপডেট: ১৯ জুলাই ২০১৮ ০৭:১০
Share:

অবরুদ্ধ রাস্তা। নিজস্ব চিত্র

৩৭ নম্বর ওয়ার্ডের গড়াই ও যাদব পাড়ায় ইসিএলের বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করে দেওয়ার অভিযোগ উঠল কাউন্সিলর শ্যামা উপাধ্যায়ের ঘনিষ্ট দুই অনুগামীর বিরুদ্ধে। কেন বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করে দেওয়া হয়েছে, তা জানতে গেলে কাউন্সিলরের দেওর ওই দুই পাড়ার বাসিন্দাদের মারধর করেন বলেও অভিযোগ ওঠে। এ সবের প্রতিবাদে বাসিন্দারা বুধবার রানিগঞ্জ থেকে মহাবীর কোলিয়ারি যাওয়ার রাস্তা ঘণ্টা পাঁচেক অবরোধ করে বিক্ষোভ দেখান। ইসিএলের কর্তারা ঘটনাস্থলে গিয়ে বিদ্যুৎ সংযোগের প্রতিশ্রুতি দিলে অবরোধ তুলে নেন বিক্ষোভকারীরা।

Advertisement

অবরোধ তুলে নেওয়ার পরে তাঁরা রানিগঞ্জ থানায় দোষীদের গ্রেফতারের দাবিতে বিক্ষোভ দেখান। তিন জনের বিরুদ্ধে লিখিত অভিযোগও জানিয়েছেন। বাসিন্দারা জানান, ওয়ার্ডের বেশিরভাগ পরিবার ইসিএলের বিদ্যুৎ ব্যবহার করেন। অন্য সব পাড়ায় আলো জ্বললেও গড়াই ও যাদব পাড়ায় চার দিন ধরে আলো জ্বলছে না। ওই দুই পাড়ার বাসিন্দাদের দাবি, তাঁরা খোঁজ নিয়ে জানতে পারেন, যে ট্রান্সফর্মার থেকে তাঁদেয় পাড়ায় বিদ্যুৎ পৌঁছয়, সেখান থেকে সংযোগ বিচ্ছিন্ন করেছেন কাউন্সিলর ঘনিষ্ট গৌরী সিংহ ও রঞ্জিৎ সিংহ।

বাসিন্দাদের অভিযোগ, এর বিহিত চাইতে মঙ্গলবার সন্ধ্যায় কাউন্সিলরের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন তাঁরা। পথে কাউন্সিলরের দেওর অর্জুন উপাধ্যায় তাঁদের মারধর করেছেন। যদিও অর্জুনবাবু ও অন্য অভিযুক্তেরা অভিযোগ অস্বীকার করেছেন। পুলিশ জানিয়েছে, তদন্ত করে যথাযথ ব্যবস্থা নেওয়া হবে। কাউন্সিলরের কথায়, ‘‘পুলিশ-প্রশাসন যাতে বিষয়টি গুরুত্ব দিয়ে দেখে সেই চেষ্টা করব।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন