TMC

বুকে যন্ত্রণা, শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে, ভাতারে মৃত তৃণমূলের গ্রাম পঞ্চায়েত প্রার্থী

বড়বেলুন-১ পঞ্চায়েতের ৯৬ নম্বর সংসদ থেকে তৃণমূলের প্রার্থী হয়েছিলেন গোলাম মোস্তাফা মোল্লা। রবিবার গভীর রাতে মৃত্যু হয় তাঁর।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

ভাতার শেষ আপডেট: ১৯ জুন ২০২৩ ১৬:২৯
Share:

গোলাম মোস্তাফা মোল্লা। — নিজস্ব চিত্র।

মৃত্যু হল তৃণমূলের গ্রাম পঞ্চায়েত প্রার্থীর। মৃত গোলাম মোস্তাফা মোল্লা ওরফে শান্ত (৪৩) পূর্ব বর্ধমানের ভাতারের বড়বেলুন-১ গ্রাম পঞ্চায়েতের বড়বেলুন গ্রামের বাসিন্দা। ওই পঞ্চায়েতের সদস্য হওয়ার লড়াইয়ে নেমেছিলেন তিনি। তাঁর পরিবার সূত্রে জানা গিয়েছে, রবিবার রাত ২টো নাগাদ তিনি হঠাৎ অসুস্থ বোধ করতে থাকেন। তাঁর বুকে যন্ত্রণা এবং শ্বাসকষ্ট শুরু হয়। পরিবারের লোকজন স্থানীয় এক চিকিৎসকের কাছে নিয়ে যান। সেখানে তাঁর মৃত্যু হয়।

Advertisement

বড়বেলুন-১ পঞ্চায়েতের ৯৬ নম্বর সংসদ থেকে তৃণমূলের প্রার্থী হয়েছিলেন গোলাম। সোমবার মৃতের বাড়িতে যান ভাতারের বিধায়ক মানগোবিন্দ অধিকারী। পাশাপাশি ওই আসনে সিপিএম প্রার্থী গফুর মোল্লাও গোলামের পরিবারের সঙ্গে দেখা করেন। মানগোবিন্দ বলেন, ‘‘আমাদের দলের একনিষ্ঠ কর্মী ছিলেন উনি। আমরা ওঁর পরিবারের পাশে আছি।’’ প্রশাসন সূত্রে জানা গিয়েছে, ওই আসনে নির্বাচন প্রক্রিয়া আপাতত স্থগিত রাখা হবে।

রবিবার দিনভর জনসংযোগ সেরে বাড়ি ফিরেছিলেন গোলাম। রাতে মৃত্যু হয় তাঁর। তাঁর মা ফিরোজা বেগম বলেন, ‘‘গতরাতে খাওয়াদাওয়া সেরে ছেলে ঘুমোতে গিয়েছিল। গভীর রাতে বৌমার চিৎকার শুনে বেরিয়ে এসে দেখি ছেলে অসুস্থ। তার কিছু ক্ষণের মধ্যে সব শেষ হয়ে গেল।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন