TMC

আগুনে ভস্মীভূত তৃণমূল নেতার বাড়ি, অভিযোগ বিজেপি-র দিকে

রানিগঞ্জের গির্জাপাড়ার ওই বাড়িটিতে ১০ বছর ধরে রয়েছেন সিধান। পাশের গ্রাম বেলুনিয়ায় তাঁর আসল বাড়ি। শুক্রবার সেখানেই ছিলেন তিনি।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

রানিগঞ্জ শেষ আপডেট: ২৬ ডিসেম্বর ২০২০ ১১:৫৫
Share:

দাউ দাউ করে জ্বলছে গাড়িও। —নিজস্ব চিত্র।

বড়দিনের রাতে আগুনে ভস্মীভূত পশ্চিম বর্ধমানের এক তৃণমূল নেতার বাড়ি। ঘটনার সময় বাড়িতে ছিলেন না তিনি। খবর পেয়ে ছুটে আসেন তাঁর নিরাপত্তারক্ষী। খবর দেওয়া হয় দমকলকে। রাতভর চেষ্টা চালিয়ে আগুন যদিও বা নিয়ন্ত্রণে নিয়ে আসা সম্ভব হয়, কিন্তু তত ক্ষণে সব পুড়ে ছাই হয়ে গিয়েছে।

Advertisement

পশ্চিম বর্ধমানের রানিগঞ্জের বল্লভপুর পঞ্চায়েতের উপপ্রধান সিধান মণ্ডলের বাড়িতে এই ভয়াবহ অগ্নিকাণ্ড ঘটেছে। শুক্রবার রাতে তাঁর বাড়ি এবং বাড়ির সামনে দাঁড়িয়ে থাকা তিনটি গাড়িকে দাউ দাউ করে জ্বলতে দেখা যায়। তাতেই চাঞ্চল্য ছড়িয়ে পড়ে এলাকায়।

রানিগঞ্জের গির্জাপাড়ার ওই বাড়িটিতে ১০ বছর ধরে রয়েছেন সিধান। পাশের গ্রাম বেলুনিয়ায় তাঁর আসল বাড়ি। শুক্রবার সেখানেই ছিলেন তিনি। তাঁর অভিযোগ, আপনা আপনি আগুন লাগেনি। কেউ বা কারা আগুন ধরিয়ে দিয়েছে। এলাকার বিজেপি কর্মীদের দিকে আঙুল তুলেছেন তিনি।

Advertisement

কিন্তু তৃণমূল নেতার অভিযোগ উড়িয়ে দিয়েছেন বিজেপি-র রাঢ় বাংলার প্রবক্তা বাপ্পা চট্টোপাধ্যায়। তিনি বলেন, ‘‘বিজেপি সমর্থকরা কখনও এমন কাজ করতে পারেন না। পুলিশ তদন্ত করলেই সত্য ঘটনা বেরিয়ে আসবে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন