মহিলার মৃত্যু, বাড়ি ভাঙচুর

এক মহিলার অস্বাভাবিক মৃত্যুতে বধূ নির্যাতনের অভিযোগ তুলে ভাঙচুর চালালেন স্থানীয় বাসিন্দারা। বুধবার কালনার ১৪ নম্বর ওয়ার্ডের বালির বাজার এলাকার ঘটনা। ইসমাতারা পারভিন (২৬) নামে ওই তরুণীর মৃত্যুর খবর পেয়েই আশপাশের বাসিন্দারা তাঁর শ্বশুরবাড়িতে ভাঙচুর চালান। পরে ওই বধূর বাবা মেয়েকে পরিকল্পনা মাফিক খুন করা হয়েছে বলে অভিযোগও করেন। মৃতার স্বামী ও শাশুড়িকে গ্রেফতার করেছে পুলিশ।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কালনা শেষ আপডেট: ২১ মে ২০১৫ ০২:০৮
Share:

এক মহিলার অস্বাভাবিক মৃত্যুতে বধূ নির্যাতনের অভিযোগ তুলে ভাঙচুর চালালেন স্থানীয় বাসিন্দারা। বুধবার কালনার ১৪ নম্বর ওয়ার্ডের বালির বাজার এলাকার ঘটনা। ইসমাতারা পারভিন (২৬) নামে ওই তরুণীর মৃত্যুর খবর পেয়েই আশপাশের বাসিন্দারা তাঁর শ্বশুরবাড়িতে ভাঙচুর চালান। পরে ওই বধূর বাবা মেয়েকে পরিকল্পনা মাফিক খুন করা হয়েছে বলে অভিযোগও করেন। মৃতার স্বামী ও শাশুড়িকে গ্রেফতার করেছে পুলিশ। পুলিশ জানায়, বছর চারেক আগে পূর্বস্থলীর গোকর্ণের ইসমাতার সঙ্গে বালির বাজার এলাকার শেখ সামিউল হুদার বিয়ে হয়। ইসমাতার পরিবারের দাবি, বিয়ের পর থেকেই তাঁর উপর মানসিক ও শারীরিক নির্যাতন চালানো হতো। গোলমালের জেরে কিছুদিন বাপের বাড়িতেও ছিলেন তিনি। মঙ্গলবার শ্বশুরবাড়িতে ফেরেন। তারপরেই শেখ সামিউল ফোনে জানান, ইসমাতারা গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী হয়েছেন। যদিও তাঁর শরীরে আঘাতের চিহ্ন ছিল বলে দাবি বাড়ির লোকজনের। ঘটনার কথা ছড়াতেই উত্তেজিত পড়শিরা ওই বাড়িতে ভাঙচুর শুরু করেন। পরিস্থিতি ঠেকাতে বাহিনী নিয়ে আসে পুলিশও। পরে মৃতার বাবা ওয়াজেল মণ্ডলের অভিযোগ পেয়ে ওই দু’জনকে ধরে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
আরও পড়ুন