Crime

Bardhaman: বর্ধমানে গ্রেফতার ‘অস্ত্র কারবারি’ মহিলা! উদ্ধার পাইপগান-সহ গুলি, দাবি পুলিশের 

পুলিশ সূত্রে খবর, ধৃত মহিলার নাম অঞ্জলি তুড়ি। বর্ধমান থানার সরাইটিকরের ভাসাপাড়ায় তাঁর বাড়ি।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

বর্ধমান শেষ আপডেট: ১৯ জুলাই ২০২২ ২২:৫৯
Share:

প্রতীকী ছবি।

এক মহিলা ‘অস্ত্র কারবারি’কে গ্রেফতার করল বর্ধমান থানার পুলিশ। বেশ কিছু দিন ধরেই ওই মহিলা এবং তাঁর সঙ্গীরা এ কাজে জড়িত বলে পুলিশের দাবি। মঙ্গলবার ধৃতকে আদালতে তোলা হলে ১ আগস্ট পর্যন্ত বিচার বিভাগীয় হেফাজতে পাঠানোর নির্দেশ দেন ভারপ্রাপ্ত সিজেএম।

Advertisement

পুলিশ সূত্রে খবর, ধৃত মহিলার নাম অঞ্জলি তুড়ি। বর্ধমান থানার সরাইটিকরের ভাসাপাড়ায় তাঁর বাড়ি। কিছু দিন ধরেই কয়েক জন মহিলা অস্ত্র কেনাবেচা করছেন বলে খবর মেলে। খোঁজখবর নিয়ে জানা যায়, ভাসাপাড়ায় বাড়িভাড়া নিয়ে থাকা অঞ্জলি ও তাঁর কয়েক জন মহিলা সঙ্গী অস্ত্র কেনাবেচা করছেন।

মঙ্গলবার সকালে অঞ্জলির ভাড়াবাড়িতে হানা দেয় পুলিশ। তল্লাশিতে তাঁর ঘর রাখা প্লাস্টিকের ব্যাগ থেকে একটি পাইপগান-সহ এক রাউণ্ড গুলি মেলে বলে দাবি।

Advertisement

তদন্তকারীদের আরও দাবি, আগ্নেয়াস্ত্রটি বিক্রি করার জন্য ঘরে এনে রাখা হয়েছিল। পুলিশ ঘরে ঢোকার আগে কয়েক জন মহিলা সেখান থেকে পালিয়ে যান। পাশাপাশি, অস্ত্র কারবারে জড়িত থাকার কথা কবুল করেছেন ওই মহিলা।

পুলিশ জানিয়েছে, সাব-ইন্সপেক্টর নীলিমা দাসের অভিযোগের ভিত্তিতে অস্ত্র আইনের ধারায় স্বতঃপ্রণোদিত মামলা রুজু করেছে বর্ধমান থানা। মঙ্গলবার ধৃতকে বর্ধমান আদালতে পেশ করা হলে তাঁর হয়ে কোনও আইনজীবী দাঁড়াননি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন