শ্লীলতাহানির নালিশ, ধৃত

পুলিশ জানায়, দেপাড়ার এক তরুণী বিকেল সাড়ে পাঁচটা নাগাদ কুরচি থেকে একাই বাড়ি ফিরছিলেন। অভিযোগ, গ্রামের শিবতলায় কালভার্ট লাগোয়া এলাকায় আসতেই ওই তিন যুবক তরুণীকে ঘিরে ধরে। তরুণী জানান, তাঁকে দেখে কিছু কথা জিজ্ঞেস করে ওই যুবকেরা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কাটোয়া শেষ আপডেট: ২৬ জুন ২০১৭ ০১:৪৭
Share:

এক জনের রক্তে ডেঙ্গির জীবানু পাওয়া গিয়েছে। প্রতীকী চিত্র।

তরুণীকে পাটখেতে নিয়ে গিয়ে শ্লীলতাহানি করেছে তিন যুবক। এই অভিযোগে কাটোয়ার করজ গ্রামের বাসিন্দা মাজিদ শেখ নামে এক যুবককে মারধর করে পুলিশের হাতে তুলে দিলেন বাসিন্দারা। বাসিন্দাদের আসতে দেখেই বাকি দু’জন চম্পট দেয়। শনিবার বিকেলে কাটোয়ার দেপাড়া গ্রামের ঘটনা।

Advertisement

পুলিশ জানায়, দেপাড়ার এক তরুণী বিকেল সাড়ে পাঁচটা নাগাদ কুরচি থেকে একাই বাড়ি ফিরছিলেন। অভিযোগ, গ্রামের শিবতলায় কালভার্ট লাগোয়া এলাকায় আসতেই ওই তিন যুবক তরুণীকে ঘিরে ধরে। তরুণী জানান, তাঁকে দেখে কিছু কথা জিজ্ঞেস করে ওই যুবকেরা। অভিযোগ, তরুণী ওই যুবকদের কথার উত্তর না দিয়ে চলে যেতে গেলে তাকে যুবকেরা পাশের পাট খেতে নিয়ে যায় ও শ্লীলতাহানি করে। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, যে এলাকায় ঘটনাটি ঘটেছে বলে অভিযোগ, সেখানে দোকানপাট, বসতি তেমন নেই। তবে তরুণীর চিৎকারে কিছু লোকজন ঘটনাস্থলে চলে আসেন। মাজিদকে পাকড়াও করে মারধর করা হয় বলে অভিযোগ। কিছুক্ষণের মধ্যেই ঘটনাস্থলে পৌঁছন সিভিক ভলান্টিয়ার ও পুলিশকর্মীরা। তাঁদের হাতে মাজিদকে তুলে দেন বাসিন্দারা। মাজিদকে উদ্ধার করে কাটোয়া মহকুমা হাসপাতালে ভর্তি করানো হয়। রবিবার হাসপাতাল থেকে ছাড়া পাওয়ার পরে মাজিদকে গ্রেফতার করে পুলিশ।

এই ঘটনার পরে এলাকার নিরাপত্তা পরিস্থিতি নিয়ে ক্ষোভ জানিয়েছেন বাসিন্দারা। থানায় স্মারকলিপিও দেওয়া হয়। দেপাড়ার বাসিন্দা স্বপন বৈরাগ্য, রাজকুমার মণ্ডলদের ক্ষোভ, ‘‘বিকেল হলেই এলাকায় বহিরাগতদের আনাগোনা বাড়ছে। প্রায়শই ঘটছে চুরি, ছিনতাই। রাস্তায় পর্যাপ্ত আলো না থাকায় সমস্যায় পড়ছেন মহিলারাও।’’ এলাকায় রাতে টহলদারি বাড়ানোর বিষয়ে আশ্বাস দিয়েছে কাটোয়া থানার পুলিশ।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন