বাসের ধাক্কা অটোয়, মৃত যুবক

বাসের সঙ্গে অটোর ধাক্কা লাগল। নিয়ন্ত্রণ হারিয়ে বাস গিয়ে ধাক্কা মারল রাস্তার পাশের হোটেলের বাগানে। শুক্রবার সন্ধ্যায় দুর্গাপুরের বিধাননগরের পাম্প হাউস মোড়ের কাছের ওই দুর্ঘটনায় মৃত্যু হয়েছে এক যুবকের।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

দুর্গাপুর শেষ আপডেট: ২৮ জানুয়ারি ২০১৭ ০০:৪০
Share:

বাসের সঙ্গে অটোর ধাক্কা লাগল। নিয়ন্ত্রণ হারিয়ে বাস গিয়ে ধাক্কা মারল রাস্তার পাশের হোটেলের বাগানে। শুক্রবার সন্ধ্যায় দুর্গাপুরের বিধাননগরের পাম্প হাউস মোড়ের কাছের ওই দুর্ঘটনায় মৃত্যু হয়েছে এক যুবকের। জখম ১২ জন। বাসের চালক পলাতক। পুলিশ তার খোঁজে তল্লাশি শুরু করেছে।

Advertisement

পুলিশ ও স্থানীয় সূত্রে খবর, শোভাপুরের একটি বেসরকারি হাসপাতালের কর্মীদের নিয়ে বাসটি হাডকো মোড় থেকে পাম্পহাউসের দিকে এগোচ্ছিল। হঠাৎ বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টো দিক থেকে আসা একটি অটোকে মুখোমুখি ধাক্কা মারে। দুমড়ে-মুচড়ে যায় সেটি। এর পর রাস্তায় একাধিক জনকে ধাক্কা মেরে একটি হোটেলের পাঁচিল ভেঙে বাগানে গিয়ে থেমে যায় বাসটি। বাস, অটোর যাত্রী ও পথচারী মিলিয়ে মোট ১৬ জন জখম হন। তার মধ্যে পাঁচ জনের অবস্থা আশঙ্কাজনক ছিল। আহতদের উদ্ধার করে মহকুমা হাসপাতালে নিয়ে গেলে এক যুবককে মৃত ঘোষণা করা হয়। চার জনকে বিভিন্ন বেসরকারি হাসপাতালে স্থানান্তর করা হয়। মৃতের পরিচয় রাত পর্যন্ত জানা যায়নি। তিন জনকে ছেড়ে দেওয়া হয়।

মহকুমা হাসপাতালের শয্যায় শুয়ে অর্ক মুখোপাধ্যায় নামে কলেজ পড়ুয়া, আসানসোলের এক যুবক বলেন, ‘‘এখনও সেই মুহূর্তের কথা ভাবলে শিউরে উঠছি! রাস্তায় পায়চারি করছিলাম। হঠাৎ যমদূতের মতো বাসটা অটোকে ধাক্কা মেরে আমার দিকে ধেয়ে আসে। পালাতে গিয়েও পারিনি। বাসের ধাক্কায় পড়ে পায়ে চোট পাই।’’ আহতদের হাসপাতালে নিয়ে যেতে সাহায্য করা বিধাননগরের বাসিন্দা হৃদয় সাঁইয়ের ক্ষোভ, ‘‘অত্যন্ত বেপরোয়া ভাবে গাড়ি, বাস চলাচল করে এই রাস্তায়। এর আগেও দুর্ঘটনায় প্রাণ গিয়েছে।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
আরও পড়ুন