কয়লা, বালির ট্রাক আটক

অবৈধ কয়লা বোঝাই একটি ট্রাক আটক করল পুলিশ। বুদবুদে ২ নম্বর জাতীয় সড়কে এই ঘটনায় ট্রাকে থাকা দু’জনকে গ্রেফতারও করা হয়। পুলিশ জানায়, ধৃতদের নাম দীপক যাদব ও পিন্টু বিশ্বকর্মা। বাড়ি যথাক্রমে বিহারের সিওয়ান ও আসানসোলের কুলটিতে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

বুদবুদ শেষ আপডেট: ০৫ জুলাই ২০১৫ ০১:২১
Share:

অবৈধ কয়লা বোঝাই একটি ট্রাক আটক করল পুলিশ। বুদবুদে ২ নম্বর জাতীয় সড়কে এই ঘটনায় ট্রাকে থাকা দু’জনকে গ্রেফতারও করা হয়। পুলিশ জানায়, ধৃতদের নাম দীপক যাদব ও পিন্টু বিশ্বকর্মা। বাড়ি যথাক্রমে বিহারের সিওয়ান ও আসানসোলের কুলটিতে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, শুক্রবার রাতে জাতীয় সড়ক দিয়ে কয়লা বোঝাই ট্রাকটি যাচ্ছিল। সেই সময় ট্রাকটি আটক করা হলে কোনও বৈধ কাগজ দেখাতে পারেনি চালক। শনিবার ধৃতদের আদালতে তোলা হলে ১৪ দিন জেল-হাজতে রাখার নির্দেশ দেওয়া হয়। বালি নিয়ে যাওয়ার সময়ে ঠিক মতো কাগজপত্র না থাকায় শুক্রবার রাতে আর এক ট্রাক চালককে গ্রেফতার করে বুদবুদের পুলিশ। সমর মণ্ডল নামে ওই চালক উত্তর ২৪ পরগনার বাসিন্দা। বালি বোঝাই ট্রাকটিও আটক করা হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন