বাড়ির চালে বোমাবাজি, জখম চার

ওই বাড়ির কর্তা রবি হাঁসদা অভিযোগ করেন, রাত ২টো নাগাদ আচমকা বিকট শব্দে তাঁদের ঘুম ভেঙে যায়। বাড়ির টালির চালে বোমা ফাটার আওয়াজ পান তাঁরা। সামনে একটি কালভার্টেও বোমা ফাটায় দুষ্কৃতীরা। বোমাবাজির জেরে কয়েকটি টালি খসে পড়ায় ও কালভার্ট থেকে সিমেন্ট-পাথর ছিটকে আসায় আহত হন বাড়ির তিন মহিলা ও বছয় ছয়েকের একটি ছেলে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

রানিগঞ্জ শেষ আপডেট: ২৯ ডিসেম্বর ২০১৫ ০০:৫৫
Share:

বোমায় ভেঙে পড়া টালির চাল। রানিগঞ্জে সোমবার ছবিটি তুলেছেন ওমপ্রকাশ সিংহ।

রাতে বাড়ির চালে দুষ্কৃতীরা বোমা ছোড়ায় আহত হলেন একটি পরিবারের চার জন। রবিবার গভীর রাতে রানিগঞ্জের ভূতলপাড়ার ঘটনা।

Advertisement

ওই বাড়ির কর্তা রবি হাঁসদা অভিযোগ করেন, রাত ২টো নাগাদ আচমকা বিকট শব্দে তাঁদের ঘুম ভেঙে যায়। বাড়ির টালির চালে বোমা ফাটার আওয়াজ পান তাঁরা। সামনে একটি কালভার্টেও বোমা ফাটায় দুষ্কৃতীরা। বোমাবাজির জেরে কয়েকটি টালি খসে পড়ায় ও কালভার্ট থেকে সিমেন্ট-পাথর ছিটকে আসায় আহত হন বাড়ির তিন মহিলা ও বছয় ছয়েকের একটি ছেলে। রাতেই প্রতিবেশীদের সাহায্যে তাঁদের আসানসোল জেলা হাসপাতালে ভর্তি করানো হয়। বোমা ছুড়েই দুষ্কৃতীরা পালিয়ে যায়। কে বা কারা কেন এই কাণ্ড ঘটিয়েছে তা তাঁরা বুঝতে পারছেন না বলে ওই পরিবারের সদস্যেরা জানান।

পুলিশ জানায়, পারিবারিক বিবাদের জেরেই এই হামলা হয়েছে বলে প্রাথমিক তদন্তের পরে অনুমান করা হচ্ছে। তবে অন্য নানা সম্ভাবনাও খতিয়ে দেখা হচ্ছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন