Jiaganj

অভিযোগ জানাতে রাজভবনে দরবার

সোমবার রাজভবনে গিয়ে রাজ্যপাল জগদীপ ধনখড়ের সঙ্গে দেখা করে অভিযোগ করেন, জিয়াগঞ্জের শিক্ষক বন্ধুপ্রকাশ পাল, তাঁর স্ত্রী ও পুত্রের হত্যাকাণ্ডে উপযুক্ত তদন্তের বদলে সত্য ঘটনা ধামাচাপা দেওয়ার চেষ্টা হচ্ছে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৯ অক্টোবর ২০১৯ ১২:৪৯
Share:

রাজ্যপালের সঙ্গে দেখা করলেন‘বেঙ্গল ইন্টেলেকচুয়াল সোসাইটি’র প্রতিনিধিরা। —নিজস্ব চিত্র।

জিয়াগঞ্জের হত্যাকাণ্ড এবং প্রদেশ কংগ্রেসের মুখপাত্র সন্ময় বন্দ্যোপাধ্য়ায়ের উপরে পুলিশি নির্যাতনের অভিযোগে রাজ্যপালের হস্তক্ষেপ চাইলেন ‘বেঙ্গল ইন্টেলেকচুয়াল সোসাইটি’ নামে একটি সংগঠনের প্রতিনিধিরা। তাঁরা সোমবার রাজভবনে গিয়ে রাজ্যপাল জগদীপ ধনখড়ের সঙ্গে দেখা করে অভিযোগ করেন, জিয়াগঞ্জের শিক্ষক বন্ধুপ্রকাশ পাল, তাঁর স্ত্রী ও পুত্রের হত্যাকাণ্ডে উপযুক্ত তদন্তের বদলে সত্য ঘটনা ধামাচাপা দেওয়ার চেষ্টা হচ্ছে। রাজ্য সরকারের নানা অন্য়ায়ের বিরুদ্ধে সোশ্যাল মিডিয়ায় সরব সন্ময়বাবুকে গ্রেফতার ও মারধর করে মতপ্রকাশের স্বাধীনতায় বাধা দেওয়া হয়েছে। এ সব থেকেই এ রাজ্যের আইনশৃঙ্খলার অবনতির চেহারা স্পষ্ট। পরে রাজভবনের তরফে বিবৃতি জারি করে বলা হয়, রাজ্যপাল তাঁদের জানিয়েছেন, ওই অভিযোগগুলির বিষয়ে তাঁর যা করণীয়, তিনি করবেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন