Moloy Ghatak

Moloy Ghatak: এ বার ইডি-র নজরে রাজ্যের মন্ত্রী, আর্থিক কেলেঙ্কারিতে মঙ্গলবার মলয়কে তলব দিল্লিতে

এর আগে আর্থিক কেলেঙ্কারির অভিযোগে তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায় ও তাঁর স্ত্রী রুজিরা বন্দ্যোপাধ্যায়কে দিল্লিতে তলব করেছিল ইডি।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৩ সেপ্টেম্বর ২০২১ ১৮:৩২
Share:

পশ্চিমবঙ্গের আইনমন্ত্রী মলয় ঘটককে তলব ইডির। নিজস্ব চিত্র

কয়লা চুরি-কাণ্ডে এ বার পশ্চিমবঙ্গের আইনমন্ত্রী মলয় ঘটককে তলব করল এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)। মঙ্গলবার তাঁকে দিল্লিতে ইডি-র সদর দফতরে হাজিরা দিতে হবে। যদিও ওই তলবে আইনমন্ত্রী সাড়া দেবেন কি না তা এখনও স্পষ্ট নয়।

Advertisement

এর আগে আর্থিক কেলেঙ্কারির অভিযোগে তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায় এবং তাঁর স্ত্রী রুজিরা বন্দ্যোপাধ্যায়কে দিল্লিতে তলব করেছিল ইডি। রুজিরা অবশ্য যাননি। কিন্তু অভিষেক গত সপ্তাহে গিয়েছিলেন। সে সময় তাঁকে ন’ঘণ্টা জেরা করেন ইডির অফিসাররা। ফের অভিষেককে ১০ সেপ্টেম্বর দ্বিতীয় বার তলব করা হয়েছিল। সে বার হাজিরা এড়িয়ে যান তিনি। ফের আগামী সপ্তাহে তাঁকে তৃতীয় বার তলব করা হয়েছে। তারই মধ্যে সোমবার ওই একই কেলেঙ্কারিতে মলয়কে তলব করল ইডি। তৃণমূল অবশ্য এটাকে বিজেপি-র প্রতিহিংসা হিসাবে দেখছে। তবে শেষ পর্যন্ত দেখার মঙ্গলবার মলয় দিল্লি যান কি না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন