বিকেলের ঝড়ে ব্যাহত যান চলাচল

এ দিন বিকেলে ব্যান্ডেল-কাটোয়া শাখার ত্রিবেণী স্টেশনের কাছে ব্যান্ডেল থার্মাল পাওয়ারের বিদ্যুৎবাহী তার ছিঁড়ে ট্রেন চলাচল ব্যহত হয়।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

চুঁচুড়া ও উলুবেড়িয়া শেষ আপডেট: ২৩ মার্চ ২০১৯ ০১:২২
Share:

ত্রিবেণীতে মেরামতি। —নিজস্ব চিত্র

দোলের রাতে গরমে হাঁসফাঁস করেছেন হাওড়া-হুগলির মানুষ। শুক্রবার দুপুর পর্যন্তও আবহাওয়া ছিল গুমোট। বেলা ৩টের পর থেকেই আকাশের কোণে দেখা মিলেছিল টুকরো মেঘের। বিকেল ৪টের পর সে মেঘই ছেয়ে গেল। সঙ্গে ঝড়, বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টি।

Advertisement

এ দিকে যেমন স্বস্তি পেলেন সাধারণ মানুষ। তেমনই ভোগান্তিও হল হুগলির বিভিন্ন এলাকায়। এ দিন বিকেলে ব্যান্ডেল-কাটোয়া শাখার ত্রিবেণী স্টেশনের কাছে ব্যান্ডেল থার্মাল পাওয়ারের বিদ্যুৎবাহী তার ছিঁড়ে ট্রেন চলাচল ব্যহত হয়। বিকেল ৫টা থেকে প্রায় ৩০ মিনিট বন্ধ থাকে এই শাখার ট্রেন চলাচল। পরে রেলের বিদ্যুৎ দফতরের কর্মীরা এবং পদস্থ আধিকারিকেরা ঘটনাস্থলে পৌঁছে জরুরি ভিত্তিতে কাজ চালান। স্বাভাবিক হয় রেল চলাচল।

উত্তরপাড়া, হিন্দমোটর, রিষড়া, শ্রীরামপুর, চন্দননগর, চুঁচুড়া, ব্যান্ডেল, পোলবা, ধনেখালি, সিঙ্গুর, চণ্ডীতলা অঞ্চলে ঝোড়ো হাওয়ায় লন্ডভন্ড হয়ে যায় এলাকা। উত্তরপাড়ায় জিটি রোডের উপর গাছ পড়ে যান চলাচল কিছু ক্ষণের জন্য স্তব্ধ হয়ে যায়। পরে পুরকর্মীরা জরুরি ভিত্তিতে গাছ কেটে রাস্তা পরিষ্কার করলে যান চলাচল স্বাভাবিক হয়। হরিপাল, তারকেশ্বরে ঝড়ের সঙ্গে শিলাবৃষ্টিও হয়েছে বলে জানা গিয়েছে।

Advertisement

হাওড়ায় অবশ্য বৃষ্টি শুরু হয়েছে বেশ কিছুটা দেরিতে। বিকেল ৫টা নাগাদ আকাশ কালো মেঘে ছেয়ে যায়। শুরু হয় বিদ্যুতের ঝলকানি। ঝড়-বৃষ্টি হলেও উলুবেড়িয়ায় তেমন প্রভাব পড়েনি বলে জানা গিয়েছে।

দিল্লি দখলের লড়াই, লোকসভা নির্বাচন ২০১৯

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন