Bhuban Badyakar

Bhuban Badyakar: গানের পর এ বার যাত্রার ভুবনে ‘বাদামকাকু’! অভিনয়ের কথা জানাতেই ভাইরাল পোস্টার

যাত্রাপালার জগতে প্রবেশ করলেন ‘কাঁচা বাদাম’ খ্যাত ভুবন বাদ্যকর। একটি ভিডিয়োবার্তায় যাত্রায় অভিনয়ের কথা জানিয়েছেন খোদ ‘বাদামকাকু’।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

বোলপুর শেষ আপডেট: ২৬ মে ২০২২ ০৩:৩৯
Share:

ভুবন বাদ্যকর অভিনীত যাত্রাপালার পোস্টার।

গানের জগতে আগেই ভুবন মাতিয়েছিলেন। এ বার যাত্রাপালার জগতেও প্রবেশ করলেন ‘কাঁচা বাদাম’ খ্যাত ভুবন বাদ্যকর। একটি ভিডিয়োবার্তায় যাত্রায় অভিনয়ের কথা জানিয়েছেন খোদ ‘বাদামকাকু’। অনুরাগীদের কাছে আর্জি জানিয়েছেন, তাঁর অভিনীত যাত্রাপালা দেখতে যেন অবশ্যই আসেন তাঁরা।

Advertisement

শ্রীদুর্গা অপেরার ‘খোকাবাবুর খেলাঘর’ নামে একটি পালায় বিবেকের ভূমিকায় দেখা যাবে ভুবনকে। সম্পাদনা এবং নির্দেশনায় পাশাপাশি তাতে অভিনয় করবেন পল্লব মুখোপাধ্যায়। তবে পালার মূল আকর্ষণ অবশ্যই ভুবন বাদ্যকর! ইতিমধ্যেই সে যাত্রাপালার পোস্টার প্রকাশ্যে এসেছে। এবং প্রকাশ্যে আসামাত্রই তা নেটমাধ্যমে ভাইরাল। ওই অপেরা কর্তৃপক্ষ বলেন, ‘‘এই প্রথম ভুবনবাবু যাত্রাপালায় অভিনয় করবেন। চলতি বছরেই এই পালাটি দেখা যাবে।’’

যাত্রাপালার জগতে ভুবন ঢুকে পড়ায় সাড়া পড়েছে এই দুনিয়ায়। তাঁদের মতে, গ্রামবাংলা থেকে যাত্রাপালার আকর্ষণ অনেকটাই ফিকে হতে বসেছে। তবে ভুবনের টানে আরও এক বার যাত্রার জগতে জোয়ার আসবে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন