State news

মঞ্জু ফস্কানোয় দলের জেলা সভাপতিকেই প্রার্থী করে দিল বিজেপি

বিজেপির তরফে জানানো হয়েছে, নোয়াপাড়া থেকে সন্দীপ বন্দ্যোপাধ্যায় এবং উলুবেড়িয়ায় অনুপম মল্লিককে দাঁড় করাচ্ছে তারা। তাঁরা দু’জনেই বিজেপির জেলা সভাপতি।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৮ জানুয়ারি ২০১৮ ১৬:২১
Share:

নোয়াপাড়া এবং উলুবেড়িয়া উপনির্বাচনে প্রার্থীর নাম ঘোষণা করল বিজেপি।

মঞ্জুতে মুখ পুড়েছে গতকাল। তাঁর পরিবর্তে নোয়াপাড়া উপনির্বাচনে প্রার্থী হিসাবে সোমবার সন্দীপ বন্দ্যোপাধ্যায়ের নাম ঘোষণা করল বিজেপি নেতৃত্ব। তবে এ দিন সব দল নিজেদের প্রার্থীর মনোনয়নপত্র জমা দিলেও, বিজেপির তরফে এখনও মনোনয়নপত্র জমা পড়েনি।

Advertisement

বিজেপির তরফে জানানো হয়েছে, নোয়াপাড়া থেকে সন্দীপ বন্দ্যোপাধ্যায় এবং উলুবেড়িয়ায় অনুপম মল্লিককে দাঁড় করাচ্ছে তারা। তাঁরা দু’জনেই যথাক্রমে বিজেপির ব্যারাকপুর এবং হাওড়া গ্রামীণ সাংগঠনিক জেলা সভাপতি।

এর আগে রবিবার বিজেপির কেন্দ্রীয় কমিটির অফিস থেকে এক বিজ্ঞপ্তিকে মঞ্জুকে প্রার্থী করা হবে বলে জানানো হয়। কিন্তু পরবর্তী সময়েই মঞ্জু জানিয়ে দেন, দিদি যা বলবেন, তিনি তা-ই করবেন। মুকুল রায়ের হাজার চেষ্টার পরও মঞ্জু ঘুরে গিয়েছে আঁচ করে, রবিবার থেকেই বিকল্প প্রার্থীর বাছাইয়ের কাছ শুরু করে দিয়েছিল বিজেপি নেতৃত্ব।

Advertisement

আরও পড়ুন: বিজেপি-র প্রার্থী শুনে মঞ্জুর গলায় ‘দিদিই মা’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন