BJP

কারও নথি চায়নি কেন্দ্র: দিলীপ

আসন্ন পুরভোটে ঘুরে দাঁড়াতে দলীয় নেতা-কর্মীদের বার্তা দিলেন প্রদেশ বিজেপি সভাপতি দিলীপ ঘোষ।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কালিয়াগঞ্জ শেষ আপডেট: ২৬ জানুয়ারি ২০২০ ০২:১২
Share:

দিলীপ ঘোষ। —ফাইল ছবি

বিধানসভা উপনির্বাচনে তৃণমূলের কাছে পরাজয় থেকে শিক্ষা নিয়ে আসন্ন পুরভোটে ঘুরে দাঁড়াতে দলীয় নেতা-কর্মীদের বার্তা দিলেন প্রদেশ বিজেপি সভাপতি দিলীপ ঘোষ।

Advertisement

দলীয় সূত্রে খবর, শনিবার রাতে কালিয়াগঞ্জে একটি বেসরকারি ভবনে দলের এক বৈঠকে তিনি জানান— ‘ভোটের প্রচারের আগে বাড়ি বাড়ি ঘুরে সবাইকে বলতে হবে কেন্দ্রীয় সরকার এখনও কারও কাছে নাগরিকত্ব সংক্রান্ত কোনও নথি চায়নি। তাই নথি সংশোধনে অযথা ছোটাছুটি করার কোনও প্রয়োজন নেই।’ এ ভাবেই কালিয়াগঞ্জে ৫০ শতাংশ ভোট দখলে আনার কৌশল জানালেন দিলীপ।

এ দিন রাতে কালিয়াগঞ্জে পৌঁছন তিনি। পুরনো রেজিস্ট্রি অফিস মোড়ে একটি বেসরকারি ভবনে কর্মীদের নিয়ে বৈঠকে করেন। সেখানে ছিলেন, সহকারী সংগঠন সম্পাদক কিশোর বর্মণ, উত্তর দিনাজপুর জেলা পর্যবেক্ষক অমিতাভ মৈত্র, জেলা সভাপতি বিশ্বজিৎ লাহিড়ি। দলীয় সূত্রে জানা গিয়েছে, বৈঠকে দিলীপ বলেন, ‘‘যে দিনই ভোট হোক না কেন, আমাদের লড়াই চালিয়ে যেতে হবে। লোকসভা নির্বাচনে সফল হলেও বিধানসভা উপনির্বাচনে কেন তা হল না, তা পর্যালোচনা করতে হবে। বুথ স্তর থেকে সংগঠনকে শক্তিশালী করে বাড়ি বাড়ি যেতে হবে। সিএএ নিয়ে মানুষকে বোঝাতে হবে। মানুষের ভরসা অর্জন করতে হবে।’’

Advertisement

তাঁর আশঙ্কা, পঞ্চায়েত ভোটের মতো পুরসভা ভোটে গোলমাল হতে পারে। সে জন্য প্রস্তুত থাকার বার্তা দেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন