Suvendu Adhikari

তোলাবাজ ভাইপো হটাও, দাঁতনে স্লোগান শুভেন্দুর

দুর্নীতি সংক্রান্ত একাধিক অভিযোগের মধ্যেই দাঁতনে সফা করছেন শুভেন্দু। একই দিনে ডায়মন্ড হারবারে সভা অভিষেক বন্দ্যোপাধ্যায়ের।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

দাঁতন শেষ আপডেট: ২৭ ডিসেম্বর ২০২০ ১৪:৪৫
Share:

দাঁতনে পথসভা শুভেন্দুর। —নিজস্ব চিত্র।

• সরাই বাজার পৌঁছলেন শুভেন্দু।

Advertisement

• শুভেন্দুর পথসভায় জয় শ্রী রাম স্লোগান উঠল।

• দক্ষিণ কলকাতায় চার-পাঁচ জন মিলে সরকার, প্রশাসন এবং কোম্পানি চালাচ্ছে।

Advertisement

• পদযাত্রায় শামিল হয়েই শুভেন্দুর স্লোগান, কৃষ্ণ কৃষ্ণ হরে হরে। তোলাবাজ ভাইপো হটাও। আমপানের টাকা চোরদের হটাও।

বিজেপি-তে যোগদানের পর পশ্চিম মেদিনীপুরে গেরুয়া শিবিরের হয়ে রাজনৈতিক কর্মসূচী শুরু করলেন শুভেন্দু অধিকারী। দাঁতন পেট্রোল পাম্প থেকে সরাই বাজার পর্যন্ত পথসভা করার কথা তাঁর। তাকে ঘিরে বিজেপির পতাকা ও ফ্লেক্সে ছেয়ে গিয়েছে গোটা এলাকা। পথসভা শেষ করে সরাই বাজারে জনসভায় বক্তৃতা করবেন শুভেন্দু। এ দিকে, সোমবার দাঁতনে পাল্টা সভা করছে তৃণমূলও।

শুভেন্দুকে ঘিরে উচ্ছ্বাস বিজেপি সমর্থকদের। —নিজস্ব চিত্র।

বিজেপি-তে যোগ দেওয়ার পরই দুর্নীতির অভিযোগে জেরবার শুভেন্দু অধিকারী। তৃণমূল সরকারে যে পরিবহণ দফতরের দায়িত্বে ছিলেন তিনি, তাতে ৭২৫ কোটি টাকার দুর্নীতি হয়েছে বলে অভিযোগ করেছেন তৃণমূল নেতা অখিল গিরি। একই সঙ্গে বিজেপি-র ইউটিউব চ্যানেল থেকে নারদ কাণ্ডে শুভেন্দুর টাকা নেওয়ার ভিডিয়ো সরিয়ে দেওয়া নিয়েও বিতর্ক শুরু হয়েছে।

সেই পরিস্থিতিতেই এ দিন সভা করছেন শুভেন্দু। দুর্নীতির অভিযোগ নিয়ে তিনি কোনও মন্তব্য করেন কি না, সে দিকে তাকিয়ে রাজনৈতিক মহল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন