Locket Chatterjee

নিজের কেন্দ্রেই বিজেপি কর্মীদের বিক্ষোভের মুখে লকেট চট্টোপাধ্যায়

লকেট ছাড়াও ঘটনাস্থলে উপস্থিত ছিলেন বিজেপি-র হুগলি সাংগঠনিক জেলা সভাপতি গৌতম চট্টোপাধ্যায়।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

হুগলি শেষ আপডেট: ০১ ডিসেম্বর ২০২০ ২০:০৩
Share:

লকেটের গাড়ি ঘিরে বিক্ষোভ।

দলীয় কর্মিসভায় এসে বিজেপি কর্মীদেরই বিক্ষোভের মুখে পড়লেন হুগলির সাংসদ লকেট চট্টোপাধ্যায়। মঙ্গলবার হুগলির পান্ডুয়ার পাঁচগড়া গ্রামে এই ঘটনা ঘটে।

Advertisement

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বিজেপি কর্মীদের নিয়ে লকেট মঙ্গলবার একটি বৈঠক করেন পাঁচগড়ায়। সেখানে লকেট ছাড়াও উপস্থিত ছিলেন বিজেপি-র হুগলি সাংগঠনিক জেলা সভাপতি গৌতম চট্টোপাধ্যায়। বিজেপি কর্মীদের দাবি, ওই বৈঠকের পরে পাঁচগড়ার একটি কালী মন্দিরে সাংসদের পুজো দেওয়ার কথা ছিল। কিন্তু বৈঠক শেষে তিনি কালীমন্দিরে না গিয়ে তাঁর গাড়িতে উঠে পড়েন। তখনই বিজেপিকর্মীরা সাংসদের গাড়ি আটকে বিক্ষোভ দেখাতে থাকেন।

বিজেপি কর্মীদের দাবি, সাংসদকে অনুরোধ করা হয় গ্রামের কালী মন্দিরে এক বার যাওয়ার জন্য। কিন্তু কর্মীদের কথায় তিনি গাড়ি থেকে নামেননি বলে দাবি ওই বিজেপি কর্মীদের। পান্ডুয়া থানার পুলিশ পরে গিয়ে বিক্ষোভকারীদের সরিয়ে সাংসদের গাড়ি বার করে দেয়। এ প্রসঙ্গে গৌতম বলেন, ‘‘সকাল থেকে মণ্ডলে মণ্ডলে কর্মিসভা চলছে। পাঁচগড়ায় একটি কর্মিসভার পর স্থানীয়েরা চাইছিলেন সাংসদ কালী মন্দিরে যান। কিন্তু অন্য কর্মসূচি থাকায় তিনি সেখানে যেতে পারেননি। সে কারণে মিনিটখানেক ওঁর গাড়ি আটকে পড়ে।’’

Advertisement

আরও পড়ুন: কৃষকদের জন্য আমরা যা করেছি কেউ করেনি: মোদীকে ‘পাল্টা’ মমতার​

আরও পড়ুন: কৃষকদের সঙ্গে কেন্দ্রীয় সরকারের বৈঠক ব্যর্থ, বৃহস্পতিবার ফের আলোচনার সম্ভাবনা

বিক্ষোভের কথা মেনে নিয়েছেন লকেট। তিনি বলেন, ‘‘রাজ্য স্তর থেকে কর্মসূচি ঠিক করা ছিল। এমনিতেই আমার অনেকটা দেরি হয়ে গিয়েছিল। প্রায় আড়াই ঘণ্টা দেরিতে চলছিলাম। ওখানে কিছু লোক রাস্তায় আমার গাড়ি আটকায়। সন্ধ্যাও হয়ে গিয়েছিল। আরও দেরি হয়ে যেত। সে কারণে ওখানে যেতে পারেনি। তবে আমি ওঁদের বলেছি, আবার দেখা করে যাব।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন