BJP

বিজেপির হেল্পলাইন

কল্যাণীতে এইমসের ভবন তৈরির কাজে যুক্ত এবং লক ডাউনে আটকে পডা বিহারের ৪৭ জন শ্রমিককে প্রশাসনের সাহায্যে বাড়ি ফেরার ব্যবস্থা করেছে বিজেপি।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০১ এপ্রিল ২০২০ ০২:০৫
Share:

প্রতীকী ছবি।

লক ডাউনে বিভিন্ন রাজ্যে আটকে পডা শ্রমিকদের সাহায্যের জন্য হেল্পলাইন নম্বর চালু করল রাজ্য বিজেপি। আটকে থাকা শ্রমিকদের খাবার এবং বাসস্থানের বন্দোবস্ত করতে ব্রজেশ ঝা, সাওয়ার ধনানিয়া, সৌরভ সিকদার এবং তাপস ঘোষ—এই চার জনকে দায়িত্বও দিয়েছে দল। হেল্পলাইনে যাঁদের ফোন আসছে, তাঁদের নাম, ঠিকানা, হোয়াটসঅ্যাপ নম্বর সৌরভরা পাঠিয়ে দিচ্ছেন তাঁদের জেলাশাসকদের কাছে। পাশাপাশি, যেখানে ওই শ্রমিকরা আটকে আছেন, সেখানকার বিজেপি নেতৃত্বকে ফোনে অনুরোধ করছেন, তাঁদের খাওয়া-থাকার দায়িত্ব নিতে। কল্যাণীতে এইমসের ভবন তৈরির কাজে যুক্ত এবং লক ডাউনে আটকে পডা বিহারের ৪৭ জন শ্রমিককে প্রশাসনের সাহায্যে বাড়ি ফেরার ব্যবস্থা করেছে বিজেপি। লকডাউনে জীবিকাচ্যুত মানুষের খাবারের ব্যবস্থা করতেও উদ্যোগী হয়েছে তারা। দলের রাজ্য সভাপতি দিলীপ ঘোষ, কেন্দ্রীয় সম্পাদক রাহুল সিংহ, রাজ্যের সম্পাদক তুষারকান্তি ঘোষ, আর এক রাজ্য নেতা সব্যসাচী দত্ত সোমবার বিপন্ন মানুষকে খাবার বিতরণ করেন। আবার বাজারে জোগান বাড়াতে বাড়িতে বসে মাস্ক তৈরি করছেন বিজেপির মহিলা মোর্চার কর্মীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন