Sukanta Majumdar

Sukanta Majumdar: বিজেপি-র রাজ্য সভাপতি সুকান্ত করোনায় আক্রান্ত, দেহে অক্সিজেন মাত্রা কম, ভর্তি হাসপাতালে

বেশ কয়েক দিন ধরে মৃদু জ্বর, সর্দি ছিল সুকান্তর। রবিবার হঠাৎই তাঁর শরীরে অক্সিজেনের মাত্রা কমে যায়। তার পরই হাসপাতালে ভর্তি হন সুকান্ত।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৯ জানুয়ারি ২০২২ ২০:২৫
Share:

বিজেপি-র রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। ফাইল চিত্র।

করোনা আক্রান্ত হলেন বিজেপি-র রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। গুরুতর অসুস্থ অবস্থায় এখন তিনি হাসপাতালে ভর্তি হয়েছেন। তাঁর করোনার বিভিন্ন উপসর্গ রয়েছে বলে হাসপাতাল সূত্রে জানা গিয়েছে।

Advertisement

গত তিন চার দিন ধরে বাড়ি থেকে বের হননি সুকান্ত। শনিবার ভার্চুয়াল মাধ্যমে বিজেপি-র বেশ কয়েকটি বৈঠকে অংশ নিতে দেখা যায় তাঁকে।

বিজেপি সূত্রে খবর, শনিবার রাত থেকেই উপসর্গ দেখা যায় সুকান্তের মধ্যে। পরীক্ষা করালে রবিবার পজিটিভ আসে। তার পরই পরিবারের তরফে তাঁকে হাসপাতালে ভর্তি করানোর সিদ্ধান্ত নেওয়া হয়। বিজেপি-র তরফে জানা গিয়েছে, রবিবার সন্ধ্যা ৭টা নাগাদ দক্ষিণ কলকাতার একটি বেসরকারি হাসপাতালে তিনি ভর্তি হয়েছেন। এখন তাঁর চিকিৎসাও শুরু হয়েছে।

Advertisement

বেশ কয়েক দিন ধরে মৃদু জ্বর, সর্দি ছিল সুকান্তর। রবিবার তাঁর শারীরিক অবস্থার আরও অবনতি হয়। হঠাৎই তাঁর শরীরে অক্সিজেনের মাত্রা কমে যায়। তার পরই হাসপাতালে ভর্তি হন সুকান্ত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন