Double Murder

‘খেলা দেখতে যাব’ বলে বেরিয়ে দুই যুবক খুন নদিয়ায়

খেলা দেখতে যাব বলে বেরিয়ে খুন দুই বন্ধু।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কল্যাণী শেষ আপডেট: ২৮ জুন ২০১৮ ১২:১৮
Share:

প্রতীকী ছবি।

এলাকারই দুই যুবকের মৃতদেহ উদ্ধারের ঘটনাকে কেন্দ্র করে রহস্য দানা বেঁধেছে নদিয়ার কল্যাণীতে। মৃত দু’জনের মধ্যে এক জন দ্বাদশ শ্রেণীর পড়ুয়া। বৃহস্পতিবার সকালে কল্যাণীর চার নম্বর জলের ট্যাঙ্কের কাছে দেহ দু’টি উদ্ধার করে পুলিশ। মৃত দুই যুবকের নাম নাম দীপঙ্কর ঘটক (১৮) ও সুশান্ত মন্ডল (২৭)।

Advertisement

দ্বাদশ শ্রেণীর ছাত্র দীপঙ্কর ঘটক কল্যাণী পুরসভার এক নম্বর ওয়ার্ডের বাসিন্দা। দীপঙ্করের বন্ধু সুশান্ত মন্ডল পেশায় মার্বেল মিস্ত্রি। বুধবার রাতে এক বন্ধুর ফোন পেয়ে খেলা দেখতে যাবে বলেই বাড়ি থেকে বেরিয়েছিল দুই বন্ধু। এরপর আর সারারাত বাড়ি ফেরেননি ওই দুই যুবক।

বৃহস্পতিবার সকালে জলের ট্যাঙ্কের পাশেই দুই যুবকের রক্তাক্ত দেহ দেখতে পান এলাকাবাসী। খবর দেওয়া হয় কল্যাণী থানায়।

Advertisement

আরও খবর: ভিড়ের চাপ, বিশৃঙ্খলা শাহের জোড়া সভায়​

সমঝোতা ভুলে যান, সরাসরি সঙ্ঘাত তৃণমূলের সঙ্গেই, দলকে স্পষ্ট বার্তা অমিত শাহের​

উদ্ধার হওয়া দুই যুবকের দেহে একাধিক ক্ষতচিহ্ন রয়েছে। প্রাথমিক তদন্তে অনুমান, বেশ কয়েকজন মিলে খুন করা হয়েছে ওই দুই যুবককে। তবে কী কারণে এই খুন তা নিয়ে ধন্দে পুলিশ। কারাই বা এই খুন করল, দুই যুবকের সঙ্গে কারও কোনও শত্রুতা ছিল কি না, কার ফোন পেয়ে দুই বন্ধু খেলা দেখতে যাওয়ার নামে বেরিয়েছিল, এই সব প্রশ্নের উত্তর খুঁজছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন