BJP

বনগাঁয় বিজেপির মণ্ডল সভাপতির বাড়িতে ‘মধুচক্র’! পুলিশি হানায় গ্রেফতার ৩, পলাতক নেতা

তৃণমূলের বনগাঁ জেলা সভাপতি আলোরানি সরকার জানিয়েছেন, ‘‘বিজেপির দুর্নীতি এবং অপকর্মের জন্যই দলের লোকেরা বিজেপি ছেড়ে তৃণমূলে যোগদান করছে।’’

Advertisement

নিজস্ব সংবাদদাতা

গাইঘাটা শেষ আপডেট: ০৬ সেপ্টেম্বর ২০২১ ২০:৪৬
Share:

গোটাটাই তৃণমূলের অপপ্রচার, অভিযোগ বিজেপির নিজস্ব চিত্র

গোপন সূত্রে খবর পেয়ে উত্তর ২৪ পরগনার গাইঘাটা থানার পুলিশের অভিযান। বিজেপির মণ্ডল সভাপতির বাড়ি থেকে এক তরুণী-সহ দুই ব্যক্তি গ্রেফতার। অভিযোগ, বিজেপির মণ্ডল সভাপতির ভাড়া বাড়িতে মধুচক্রের আসর বসেছিল। বিজেপির মণ্ডল সভাপতি পলাতক।

রবিবার গাইঘাটা থানার পুলিশ খবর পায়, রামপুরে বিজেপি-র মণ্ডল সভাপতি বিশ্বজিৎ ঘোষের বাড়িতে মধুচক্রের আসর বসেছে। এর পরই হানা দেয় পুলিশ। গাইঘাটা থানার পুলিশের দাবি, বিজেপি নেতার বাড়িতে দুই ব্যক্তি ও এক তরুণীকে আপত্তিকর অবস্থায় পাওয়া যায়। তাঁদের গ্রেফতার করা হয়। বাড়ির মালিক বিশ্বজিৎ দাসের বিরুদ্ধে স্বতঃপ্রণোদিত মামলা রুজু করেছে পুলিশ। যদিও বিজেপির মণ্ডল সভাপতি বিশ্বজিৎ ঘোষ পলাতক। তাঁর খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ।

Advertisement

এই বিষয়ে তৃণমূলের বনগাঁ জেলা সভাপতি আলোরানি জানিয়েছেন, ‘‘বিজেপির দুর্নীতি এবং অপকর্মের জন্যই দলের লোকেরা বিজেপি ছেড়ে তৃণমূলে যোগদান করছে। বিজেপি নেতৃত্বের কেউ সোনা পাচার, কেউ হিরোইন পাচারের সঙ্গে যুক্ত। এদের নির্মূল করার জন্য পুলিশকে ধন্যবাদ।’’

বনগাঁয় বিজেপির সাংগঠনিক জেলার সহ সভাপতি জ্ঞানপ্রকাশ ঘোষ একে তৃণমূলের অপপ্রচার বলে দাবি করেছেন। তাঁর অভিযোগ, বিজেপি নেতাকে ফাঁসানো হয়েছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন