madhyamgram

Bongaon Local: ঠায় দাঁড়িয়ে রইল বনগাঁ লোকাল, অভ্যন্তরীণ গোলযোগে বিপত্তি? মানছে না রেল, দুর্ভোগ

ঘটনার জেরে বনগাঁ লাইনের সমস্ত লোকাল ট্রেন বিভিন্ন স্টেশনে দাঁড়িয়ে পড়ে, ফলে আপ ও ডাউন— সমস্ত ট্রেনই নির্দিষ্ট সময়ের থেকে দেরিতে চলছে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

মধ্যমগ্রাম শেষ আপডেট: ২৭ মার্চ ২০২২ ১৬:২৭
Share:

মধ্যমগ্রাম স্টেশনে দাঁড়িয়ে ট্রেন। নিজস্ব চিত্র।

মধ্যমগ্রাম স্টেশনে ঘণ্টার পর ঘণ্টা দাঁড়িয়ে লোকাল ট্রেন। যাত্রীদের চরম ভোগান্তি। কেন ট্রেন দাঁড়িয়ে তার কোনও ব্যাখ্যা না পেয়ে ক্ষুব্ধ যাত্রীরা। তাঁদের একাংশের অভিযোগ, অভ্যন্তরীণ ব্যবস্থাপনায় গোলমালের জেরেই এ ভাবে দাঁড়িয়ে রয়েছে ট্রেন। এ দিকে কলকাতায় জরুরি কাজে যেতে হবে, কিন্তু মাঝপথেই এ ভাবে আটকে থাকতে হচ্ছে।

যাত্রীদের একাংশের দাবি, সকাল সাড়ে ১১টার ডাউন বনগাঁ লোকাল মধ্যমগ্রাম স্টেশনের প্ল্যাটফর্মে ঢোকার সময় এক নম্বর লাইনের বদলে দু’নম্বর লাইনে ঢুকে পড়ে। সেই সময় ওই ট্রেনের ১০ মিটার দূরত্বেই ছিল ডাউন হাবরা লোকাল। চালক ও গার্ডের তৎপরতায় দুর্ঘটনা এড়ানো গিয়েছে। কিন্তু তার পর থেকে থেমেই আছে ট্রেন।

Advertisement

যদিও এ বিষয়ে কিছুই বলতে চাননি স্টেশনে কর্মরত রেল কর্মীরা। তাঁরা জানান, যা জানানোর ঊর্ধ্বতন কর্তৃপক্ষ জানাবেন। অনেক ক্ষণ পর পরিস্থিতি স্বাভাবিক হয়।

যদিও ঘটনার জেরে বনগাঁ লাইনের সমস্ত লোকাল ট্রেন বিভিন্ন স্টেশনে দাঁড়িয়ে পড়ে, ফলে আপ ও ডাউন— সমস্ত ট্রেনই নির্দিষ্ট সময়ের থেকে দেরিতে চলছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন