TMC

অনুব্রতের সামনে বুথ দখলের ‘আশ্বাস’

পাইকর ২ অঞ্চলের ২৫০ নম্বর বুথ, তীরগ্রামে লোকসভা নির্বাচনে তৃণমূল ১৯৩ ভোটে পিছিয়ে ছিল। অনুব্রত বুথ সভাপতি নীলরতন মাহারাকে প্রশ্ন করেন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

মুরারই শেষ আপডেট: ০২ অক্টোবর ২০২০ ০৪:৪৫
Share:

অনুব্রত মণ্ডল।—ফাইল চিত্র।

প্রয়োজন হলে বুথ দখল করে জয় ছিনিয়ে আনার কথা বলে বিতর্কে জড়ালেন তৃণমূলের এক বুথ সভাপতি। বৃহস্পতিবার বীরভূমের মুরারই ২ নম্বর ব্লকের বুথভিত্তিক সম্মেলনে জেলা সভাপতি অনুব্রত মণ্ডলের সামনেই ওই নেতা এই কথা বলেন। অনুব্রত অবশ্য এমন বক্তব্যকে সমর্থন করেননি।

Advertisement

পাইকর ২ অঞ্চলের ২৫০ নম্বর বুথ, তীরগ্রামে লোকসভা নির্বাচনে তৃণমূল ১৯৩ ভোটে পিছিয়ে ছিল। অনুব্রত বুথ সভাপতি নীলরতন মাহারাকে প্রশ্ন করেন, পরাজয় হল কেন? জবাবে নীলরতন বলেন, “আমরা রাস্তাঘাট করে দিয়েছি। পানীয় জল করে দিয়েছি। তা-ও মানুষ আমাদের ভোট দেননি। তবে এ বার জয় আনবই। যদি না পারি, তা হলে বুথ দখল করে জয় ছিনিয়ে আনব।’’

প্রকাশ্যে এমন কথায় তৈরি হয় বিতর্ক। অনুব্রত তখন বলেন, “মানুষ লাইনে দাঁড়িয়ে শান্তিপূর্ণ ভাবেই ভোট দেবেন। কে কী বলল ও সব ব্যাপার নেই।’’ বিজেপির মুরারই ২ (সি) মণ্ডল সভাপতি আলি রেজার মন্তব্য, “আসলে মানুষ বিজেপির সঙ্গে আছে। তাই বুথ দখল করার হুমকি দিতে হচ্ছে শাসক দলকে। এটা গণতন্ত্রের লজ্জা।’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন