Crime

বাড়ির সামনে গ্যারাজ তৈরিতে বাধা, হাওড়ায় মারধর ক্যানসার আক্রান্তকে

পরিবারের আরও অভিযোগ, সুশান্তবাবুর স্ত্রী এবং মেয়েকে খুনের হুমকিও দেন এলাকার যুবকেরা। সেই সঙ্গে তাঁদেরও মারধরের চেষ্টা করা হয়।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

হাওড়া শেষ আপডেট: ০৬ ডিসেম্বর ২০২০ ২২:১৭
Share:

মোবাইল ক্যামেরাবন্দি এলাকার যুবকের শাসানোর ছবি। —নিজস্ব চিত্র।

বাড়ির সামনে মোটরবাইক সারানোর গ্যারাজ করতে বাধা দেওয়ায় ক্যানসার আক্রান্ত এক ব্যক্তিকে বেধড়ক মারধর করল এলাকার যুবকেরা। সেই সঙ্গে খুনের হুমকি দিয়ে শাসানো হল ওই ব্যক্তির স্ত্রী এবং মেয়েকে। শনিবার রাতে হাওড়ায় ওই ঘটনায় জখম ব্যক্তি হাসপাতালে চিকিৎসাধীন। অভিযুক্তদের বিরুদ্ধে পুলিশের দ্বারস্থ হয়েছে ওই ব্যক্তির পরিবার। তাঁদের শাসানোর ছবি মোবাইল ক্যামেরায় তুলে রেখেছেন ওই ব্যক্তির মেয়ে। তবে তদন্তে নেমে এখনও পর্যন্ত অভিযুক্তদের গ্রেফতার করতে পারেনি পুলিশ।

Advertisement

পুলিশ সূত্রে খবর, হাওড়া থানার অন্তর্গত ১২ নম্বর বৈষ্ণব মল্লিক লেনের বাসিন্দা সুশান্ত রানা স্থানীয় যুবকদের বিরুদ্ধে মারধরের অভিযোগ করেছেন। সুশান্তবাবুর অভিযোগ, তাঁর বাড়ির সামনে বাইক সারানোর গ্যারাজ করা নিয়ে এলাকার বেশ কয়েক জন যুবকের সঙ্গে বেশ কিছু দিন ধরেই ঝামেলা চলছে। শনিবার রাতে তাঁরাই হামলা চালান।

পুলিশের কাছে অভিযোগে ওই ব্যক্তির পরিবারের দাবি, শনিবার রাতে এলাকার যুবক বুড়ো দাসের নেতৃত্বে বেশ কয়েক জন তাঁদের বাড়িতে চড়াও হন। সুশান্তবাবুকে গালিগালাজও করেন অভিযুক্তরা। এর পর তাঁদের বাড়িতে ইট ছোড়া হয়। লাথি মারা হয় বাড়ির দরজায়। বাধা দিতে বাইরে এলে সুশান্তবাবুকে বেধড়ক মারধর করেন ওই যুবকেরা।

Advertisement

আরও পড়ুন: অবরোধে বিপর্যস্ত উত্তরবঙ্গের রেল পরিষেবা, ফের নেওয়া হবে পিএসসি পরীক্ষা, ঘোষণা রাজ্যের

আরও পড়ুন: ‘রাজ্য চালাচ্ছেন ভাইপো’, নাম না করে ফের অভিষেককে তোপ কৈলাসের

সুশান্তবাবুর স্ত্রী অনন্যা রানার দাবি, “এলাকার কয়েক জন যুবক আমাদের বাড়ির সামনে জোর করে বাইক সরানোর গ্যারাজ করতে চাইছে। এঁদের মূল পাণ্ডা বুড়ো দাস। কালী পুজোর সময় থেকেই এ নিয়ে ঝামেলা চলছে। শনিবার রাতে বুড়ো তাঁর দলবল নিয়ে এসে মদ্যপ অবস্থায় হামলা চালায়। প্রথমে আমাদের বাড়ি লাগোয়া সাইবার ক্যাফেতে চড়াও হয়। তার পর আমাদের বাড়িতেও হামলা চলে।” পরিবারের আরও অভিযোগ, সুশান্তবাবুর স্ত্রী এবং মেয়েকে খুনের হুমকিও দেন ওই যুবকেরা। সেই সঙ্গে তাঁদেরও মারধরের চেষ্টা করা হয়। ঝুঁকি নিয়ে ঘটনার ছবি মোবাইলবন্দি করেন সুশান্তবাবুর মেয়ে।

হাসপাতালে চিকিৎসাধীন সুশান্ত রানা। —নিজস্ব চিত্র।

পরিবারের দাবি, অভিযুক্তদের মারধরে রাস্তায় পড়ে গিয়ে জখম হয়েছেন সুশান্তবাবু। তাঁকে জখম অবস্থায় হাওড়া জেলা হাসপাতালে ভর্তি করানো হয়েছে। হাসপাতালের বেডে শুয়ে সুশান্তবাবু দাবি, অভিযুক্তরা তাঁদের খুনের হুমকি দিয়েছে। এ নিয়ে রীতিমতো আতঙ্কে রয়েছে তাঁর পরিবার।

ঘটনার পর রবিবার হাওড়া থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে সুশান্তবাবুর পরিবার। তবে এখনও পর্যন্ত অভিযুক্তদের গ্রেফতার করা না হওয়ায় রীতিমতো উদ্বেগে রয়েছেন সুশান্তবাবুরা। হাওড়া থানা সূত্রে খবর, ওই পরিবারের অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন