জ্যাম-ভোগান্তিতে অসুস্থ শিশু

আড়াই বছরের শিশুকন্যাকে নিয়ে নিউ আলিপুরের একটি ক্লিনিকে রক্ত পরীক্ষা করাতে এসেছিলেন বারুইপুরের বাসিন্দা কেয়া রায়। কিন্তু, বাড়ি ফেরার পথে যানজটে আটকে সংজ্ঞাহীন হয়ে পড়ল অসুস্থ ওই শিশুটি। সৌজন্যে তৃণমূলের শহিদ সমাবেশ। মঙ্গলবার ধর্মতলায় ওই সমাবেশে মুখ্যমন্ত্রী যখন বক্তৃতা দিচ্ছেন, ঠিক সে সময় যানজটে আটকে সংজ্ঞা হারাল আড়াই বছরের আরাধ্যা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ২১ জুলাই ২০১৫ ১৭:২৮
Share:

জ্যামের জটে শহর। ছবি: দেবস্মিতা ভট্টাচার্য।

আড়াই বছরের শিশুকন্যাকে নিয়ে নিউ আলিপুরের একটি ক্লিনিকে রক্ত পরীক্ষা করাতে এসেছিলেন বারুইপুরের বাসিন্দা কেয়া রায়। কিন্তু, বাড়ি ফেরার পথে যানজটে আটকে সংজ্ঞাহীন হয়ে পড়ল অসুস্থ ওই শিশুটি। সৌজন্যে তৃণমূলের শহিদ সমাবেশ।

Advertisement

মঙ্গলবার ধর্মতলায় ওই সমাবেশে মুখ্যমন্ত্রী যখন বক্তৃতা দিচ্ছেন, ঠিক সে সময় যানজটে আটকে সংজ্ঞা হারাল আড়াই বছরের আরাধ্যা।

কেয়াদেবী জানান, এ দিন সকালে আরাধ্যাকে নিয়ে নিউ আলিপুরে ডাক্তারের কাছে আসেন তিনি। পরে সেখানকারই একটি ক্লিনিকে রক্ত পরীক্ষা করা হয় তার। এর পরে দীর্ঘ ক্ষণ বাড়ি ফেরার জন্যে কোনও অটো বা ট্যাক্সি পাননি কেয়াদেবী। সেই কারণে হাওড়ার দানেশ শেখ লেনে দিদির বাড়িতে ফিরবেন বলে তিনি ঠিক করেন। সে জন্য রবীন্দ্রসরোবর মেট্রো স্টেশনের কাছ থেকে একটি ট্যাক্সি করে হাওড়া যাচ্ছিলেন তিনি। কিন্তু, তারামণ্ডলের কাছে যানজটে আটকে পড়ে ট্যাক্সিটি। দীর্ঘ ক্ষণ সেখানে আটকে থাকার ফলে অসুস্থ হয়ে পড়ে আরাধ্যা। পরে সংজ্ঞা হারায় সে।

Advertisement

এসএসকেএম হাসপাতালে নিয়ে যাওয়ার পরে প্রাথমিক চিকিৎসা হয় আরাধ্যার। পরে এসএসকেএম আউটচপোস্টের ওসি গৌতম কর্মকার অ্যাম্বুল্যান্সের বন্দোবস্ত করে দেন। সেই অ্যাম্বুলেন্সে করেই দানেশ শেখ লেনে যান মা-মেয়ে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন