Coal Scam

Coal Scam: কয়লা পাচার-কাণ্ডে অভিযুক্ত বিনয়ের ভাই বিকাশ মিশ্রকে গ্রেফতার করল সিবিআই

গ্রেফতারি পরোয়ানা জারি হওয়ার পরই বৃহস্পতিবার বিকাশকে গ্রেফতার করল সিবিআই।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৯ ডিসেম্বর ২০২১ ১৭:০৭
Share:

কয়লা পাচার-কাণ্ডে অভিযুক্ত বিনয় মিশ্রের ভাই বিকাশ মিশ্রকে গ্রেফতার করা হল।

কয়লা পাচার-কাণ্ডে অভিযুক্ত বিনয় মিশ্রের ভাই বিকাশ মিশ্রকে গ্রেফতার করা হল। গ্রেফতারি পরোয়ানা জারি হওয়ার পরই বৃহস্পতিবার বিকাশকে গ্রেফতার করল সিবিআই।

সিবিআই সূত্রে খবর, শারীরিক অসুস্থতার কারণে বুধবার বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয়েছিল বিকাশকে। আপাতত সেখানে চিকিৎসাধীন তিনি। হাসপাতাল থেকে বিকাশকে গ্রেফতার করেছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা।

Advertisement

বুধবার আসানসোলের বিশেষ সিবিআই আদালত বিকাশের আগাম জামিনের আবেদন খারিজ হয়েছিল। সিবিআই আধিকারিকেরা আদালতে জানিয়েছিলেন, শারীরিক অসুস্থতার মিথ্যে কারণ দেখিয়ে জামিন পেয়েছিলেন বিকাশ। এর পর বিকাশের আবেদন খারিজ করে তাঁর বিরুদ্ধে জারি করা হয় গ্রেফতারি পরোয়ানা।

এর আগে গত মার্চ মাসে বিকাশকে গ্রেফতার করেছিল এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)। এক মাস জেলেও ছিলেন তিনি। পরে অবশ্য জামিন পান। এর পর সিবিআই তাঁকে গ্রেফতার করার আগেই আদালতে শারীরিক অসুস্থতার কারণ দেখিয়ে আগাম জামিনের আবেদন করে বসেন বিকাশ। ওই মামলারই শুনানি ছিল বুধবার। আদালত বিকাশের আবেদন খারিজ করতেই সব রকম পদক্ষেপ করে বৃহস্পতিবার খাতায় কলমে তাঁকে গ্রেফতার করল সিবিআই।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন