weather

News of the day: সুপ্রভাত, আজ: কী হচ্ছে, কী হবে, নজরে পাঁচ

ভারী বৃষ্টি না হলেও, হালকা বৃষ্টির সম্ভাবনা রাজ্যে। ডুরান্ড কাপে মহামেডানের খেলা। কী করেন পার্থ, অর্পিতা এবং অনুব্রত।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২১ অগস্ট ২০২২ ০৭:০১
Share:

শক্তি হারিয়েছে নিম্নচাপ। ফাইল চিত্র।

আবহাওয়া কেমন

Advertisement

শক্তি হারিয়েছে নিম্নচাপ। এখনই ভারী বৃষ্টির সম্ভাবনা নেই কলকাতা-সহ দক্ষিণবঙ্গে। হাওয়া অফিস জানিয়েছে, আজ, রবিবার আকাশ মেঘলা থাকবে। ভারী বৃষ্টির সম্ভাবনা নেই। কোথাও কোথাও হালকা বৃষ্টি হতে পারে।

ডুরান্ড কাপ

Advertisement

আজ ডুরান্ড কাপের ম্যাচ রয়েছে। সন্ধ্যা ৬টায় মহামেডানের খেলা রয়েছে।

কী করেন পার্থ-অর্পিতা-অনুব্রত

দ্বিতীয় বার কারাবাসের মেয়াদ বেড়েছে রাজ্যের প্রাক্তন মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় এবং অর্পিতা মুখোপাধ্যায়ের। সিবিআই হেফাজতের মেয়াদ বেড়েছে বীরভূমের তৃণমূল নেতা অনুব্রত মণ্ডলের। হেফাজতের মধ্যে তাঁদের বিভিন্ন খবরের দিকে আজ নজর থাকবে।

গ্রাফিক: শৌভিক দেবনাথ।

কোভিড পরিস্থিতি

দেশ জুড়ে ফের বাড়ছে করোনা। টানা তিন দিন ১০ হাজারের নীচে থাকল আক্রান্তের সংখ্যা। গত ২৪ ঘণ্টায় দৈনিক আক্রান্তের সংখ্যা ১৩,২৭২। দৈনিক সংক্রমণের ক্ষেত্রে শীর্ষে রয়েছে মহারাষ্ট্র। অন্য দিকে, রাজ্যে কমছে করোনা আক্রান্তের সংখ্যা। গত ২৪ ঘণ্টায় রাজ্যে নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন ২৯৮ জন।

মাঙ্কিপক্স পরিস্থিতি

দিল্লি, কেরল-সহ দেশের বেশ কয়েকটি রাজ্যে ছড়িয়ে পড়েছে মাঙ্কিপক্স ভাইরাস। মাঙ্কিপক্স নিয়ে আতঙ্ক ও উদ্বেগে চিকিৎসকেরা। আক্রান্তের ক্ষত কিংবা পোশাক থেকেও ছড়িয়ে পড়ছে এই ভাইরাস। নতুন করে আক্রান্ত এবং এই সংক্রান্ত খবরের দিকে আজ নজর থাকবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন