Congress

সিপি-র দফতরে কংগ্রেসের বিক্ষোভ

জেলা কংগ্রেস সভাপতি তাপস মজুমদারের নেতৃত্বে চার সদস্যের একটি প্রতিনিধিদলকে অনুমতি দেওয়া হলে তারা গিয়ে পুলিশ কমিশনারকে দাবিপত্র দেয়।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

ব্যারাকপুর শেষ আপডেট: ২৫ মে ২০২২ ০৯:১৬
Share:

ব্যারাকপুর পুলিশ কমিশনারের দফতরের বাইরে কংগ্রেসের বিক্ষোভ —নিজস্ব চিত্র।

আইনশৃঙ্খলার অবনতি এবং নারী নির্যাতনের প্রতিবাদে ব্যারাকপুরে পুলিশ কমিশনারের দফতর ঘেরাও করে বিক্ষোভ দেখাল কংগ্রেস। মিছিল করে এসে উত্তর ২৪ পরগনা জেলা কংগ্রেসের (শহরাঞ্চল) কর্মী-সমর্থকেরা মঙ্গলবার পুলিশ কমিশনারের দফতরের মূল ফটক আটকে স্লোগান দিতে থাকেন। পুলিশ বাধা দিলে দু’পক্ষে ধস্তাধস্তি বেধে যায়। কংগ্রেস কর্মীরা ফটকের সামনে বসে পড়েন। পরে জেলা কংগ্রেস সভাপতি তাপস মজুমদারের নেতৃত্বে চার সদস্যের একটি প্রতিনিধিদলকে অনুমতি দেওয়া হলে তারা গিয়ে পুলিশ কমিশনারকে দাবিপত্র দেয়। ফটকের বাইরে বিক্ষোভ-সভায় বক্তা ছিলেন প্রদেশ কংগ্রেস নেতা শুভঙ্কর সরকার, প্রদীপ প্রসাদ, দিব্যেন্দু মিত্রেরা। তাপসবাবু এ দিন বলেন, ‘‘অবিলম্বে আইন-শৃঙ্খলা বজায় রাখতে পুলিশ ইতিবাচক ভূমিকা না নিলে আগামী দিনে ব্যারাকপুর জুড়ে ধারাবাহিক আন্দোলন গড়ে তুলবে কংগ্রেস।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন