TMC

তোলা হল নিরাপত্তারক্ষী

নন্দীগ্রাম-১ পঞ্চায়েত সমিতির সহ-সভাপতি আবু তাহেরের নিরাপত্তাপক্ষী ফিরিয়ে নেওয়ার অভিযোগ উঠল। বুধবার সকাল থেকেই দু’জনের নিরাপত্তরক্ষী তুলে নেওয়া হয়।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

নন্দীগ্রাম শেষ আপডেট: ১২ নভেম্বর ২০২০ ০৬:৫৯
Share:

প্রতীকী চিত্র।

নন্দীগ্রামে দলীয় সভায় যাননি তাঁরা। বদলে হাজির ছিলেন ভূমি উচ্ছেদ প্রতিরোধ কমিটির আয়োজনে শহিদ স্মরণে শুভেম্দু অধিকারীর সমাবেশে। দলের সঙ্গে যাঁর ‘দূরত্ব’ এখন বহুচর্চিত। দলের বিরুদ্ধে যাওয়ায় ‘শাস্তি’ হিসেবে নন্দীগ্রাম বিধানসভা কমিটির চেয়ারম্যান তথা নন্দীগ্রাম-১ ব্লক তৃণমূল সভাপতি মেঘনাদ পাল এবং নন্দীগ্রাম-১ পঞ্চায়েত সমিতির সহ-সভাপতি আবু তাহেরের নিরাপত্তাপক্ষী ফিরিয়ে নেওয়ার অভিযোগ উঠল। বুধবার সকাল থেকেই দু’জনের নিরাপত্তরক্ষী তুলে নেওয়া হয়।

Advertisement

তাহেরের বক্তব্য, ‘‘অন্যান্য দিন সকালে আমার বাড়িতে পুলিশের দু’জন নিরাপত্তারক্ষী পৌঁছে যেতেন। কিন্তু এ দিন দুপুর ১টা পর্যন্ত কোনও নিরাপত্তারক্ষী পাঠানো হয়নি। পুলিশের এক আধিকারিককে জানতে চাইলে তিনি বিষয়টি খোঁজ নিয়ে জানাবেন বলে জানান।’’ মেঘনাদের দাবি, ‘‘’আমার সঙ্গে পুলিশের নিরাপত্তারক্ষী সবসময় থাকে না। মাঝেমধ্যে বিভিন্ন মিটিংয়ে গেলে নিরাপত্তারক্ষী দেওয়া হয়। তাই তা প্রত্যাহারের বিষয় নেই।’’ এ ব্যাপারে পূর্ব মেদিনীপুরের পুলিশ সুপার সুনীল কুমার যাদবকে ফোন করা হলেও তাঁকে ফোনে পাওয়া যায়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন