Corona Patients

হাসপাতালে নিম্নমানের খাবার, জাতীয় সড়ক অবরোধে করোনা রোগীরা

"খাবার নিম্নমানের। মুখে তোলা যায় না। টিফিনে বাসি পাঁউরুটি দেওয়া হচ্ছে। বারবার বলেও কোনও কাজ হয়নি। পরিষেবাও অত্যন্ত খারাপ।"

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৮ সেপ্টেম্বর ২০২০ ১৫:১৮
Share:

জাতীয় সড়ক অবরোধ করোনা রোগীদের। নিজস্ব চিত্র।

নজিরবিহীন ভাবে পথ অবরোধ করলেন করোনা আক্রান্ত রোগীরা। নিম্নমানের খাবার এবং পরিষেবার অভিযোগে বেশ কয়েক ধরেই প্রতিবাদ জানাচ্ছিলেন পূর্ব মেদিনীপুরের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন রোগীরা। কর্তৃপক্ষ তাঁদের দাবি না মানায়, মঙ্গলবার সকালে কাঁথির কাছে জাতীয় সড়ক অবরোধ করলেন তাঁরা। এই ঘটনায় ভোগান্তিতে পড়েন যাত্রীরা।

Advertisement

কাঁথির বাসিন্দা এক রোগী বলেন, “খাবার নিম্নমানের। মুখে তোলা যায় না। টিফিনে বাসি পাঁউরুটি দেওয়া হচ্ছে। বারবার বলেও কোনও কাজ হয়নি। পরিষেবাও অত্যন্ত খারাপ। পরিষ্কার-পরিচ্ছন্ন করা হয় না হাসপাতাল চত্বর। শৌচালয়েরও বেহাল অবস্থা।”

স্থানীয় সূত্রে খবর, এ দিন সকালে ওই হাসপাতালের চিকিৎসাধীন রোগীরা রাস্তার মধ্যিখানে লম্বা লাইন করে দাঁড়িয়ে পড়েন। কেউ দূরত্ববিধি মানেননি বলে অভিযোগ। পুলিশ প্রশানের তরফে বিষয়টি গুরুত্ব দিয়ে দেখা হচ্ছে বলে সূত্রের খবর। এ বিষয়ে খোঁজ খবর নিচ্ছেন জেলার স্বাস্থ্য আধিকারিকেরাও।

Advertisement

আরও পড়ুন: জেনে শুনে অভিযুক্তের নাম গোপন করেছেন নির্যাতিতা, নয়া মোড় আনন্দপুর কাণ্ডে

আরও পড়ুন: রাজনাথকে প্যাংগংয়ের রিপোর্ট দিলেন সেনাপ্রধান, উচ্চ পর্যায়ের বৈঠকের সম্ভাবনা​

অভাব-অভিযোগ শুনে উপযুক্ত পদক্ষেপ করা হচ্ছে বলে জানা গিয়েছে হাসপাতাল সূত্রে।

দেখুন অবরোধের ভিডিয়ো:

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন