Coronavirus

করোনা আক্রান্ত জয় বন্দ্যোপাধ্যায়, ভর্তি হাসপাতালে

সোমবার শ্বাসকষ্ট বাড়লে হাসপাতালে ভর্তির পরামর্শ দেন চিকিৎসক। ভর্তির পর করোনা পরীক্ষা হয়। আজ মঙ্গলবার বিকেলে রিপোর্ট পজিটিভ এসেছে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৩ অক্টোবর ২০২০ ২৩:৫১
Share:

হাসপাতালে ভর্তি বিজেপি নেতা জয় বন্দ্যোপাধ্যায়। —নিজস্ব চিত্র

বিজেপির নবান্ন অভিযানের পর থেকেই অসুস্থ ছিলেন। আজ, মঙ্গলবার করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ এল বিজেপি নেতা জয় বন্দ্যোপাধ্যায়ের। বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হয়েছেন তিনি। হাসপাতাল সূত্রে খবর, স্থিতিশীল রয়েছেন জয়।

Advertisement

গত বৃহস্পতিবার বিজেপির নবান্ন অভিযান ছিল। সেই অভিযানে যোগ দেওয়ার পর থেকেই জ্বর ও অন্যান্য উপসর্গ শুরু হয় জয়ের। তিনি জানিয়েছেন, নিয়মিত চিকিৎসকের পরামর্শ নিচ্ছিলেন। সোমবার শ্বাসকষ্ট বাড়লে হাসপাতালে ভর্তির পরামর্শ দেন চিকিৎসক। ভর্তির পর করোনা পরীক্ষা হয়। আজ মঙ্গলবার বিকেলে রিপোর্ট পজিটিভ এসেছে।

অন্য দিকে নবান্ন অভিযানের পর থেকে অসুস্থ বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। তিনি কোয়রান্টিনে রয়েছেন এবং তাঁর সমস্ত কর্মসূচি বাতিল করা হয়েছে। রাজ্যের বিজেপি নেতা-নেত্রীদের মধ্যে লকেট চট্টোপাধ্যায়, অগ্নিমিত্রা পাল, অনুপম হাজরা করোনা আক্রান্ত হয়েছেন। সেই তালিকায় যোগ হল জয় বন্দ্যোপাধ্যায়ের নামও।

Advertisement

আরও পড়ুন: চিকিৎসায় সাড়া দিচ্ছেন সৌমিত্র, খুলে নেওয়া হয়েছে বাইপ্যাপ সাপোর্ট

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন