Covid 19

Coronavirus in West Bengal: রাজ্যে আরও বাড়ল দৈনিক আক্রান্তের সংখ্যা, সামান্য বৃদ্ধি সংক্রমণের হারেও

গত ২৪ ঘণ্টায় মোট মৃত্যু হয়েছে ১৩ জনের। কলকাতা ও দক্ষিণ ২৪ পরগনায় ৩ জন করে করোনা আক্রান্তের মৃত্যু হয়েছে। উত্তর ২৪ পরগনায় মৃত ২।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৩ নভেম্বর ২০২১ ২২:০৩
Share:

গ্রাফিক— সনৎ সিংহ।

টানা চার দিন রাজ্যে দৈনিক আক্রান্ত ৮৫০-র উপর। শুক্রবারের তুলনায় শনিবার আরও কিছুটা বেড়েছে আক্রান্তের সংখ্যা।

Advertisement

গত ২৪ ঘণ্টায় পশ্চিমবঙ্গে করোনা আক্রান্ত হয়েছেন ৮৭২ জন। তার মধ্যে সবচেয়ে বেশি করোনা সংক্রমিত কলকাতায়, ২১৭ জন। তার পরেই রয়েছে উত্তর ২৪ পরগনা, ১৫১ জন। হুগলিতে ৭৯ জন, দক্ষিণ ২৪ পরগনায় ৭৪ জন, হাওড়ায় ৭১ জন নতুন করে আক্রান্ত হয়েছেন।

সামান্য বেড়ে রাজ্যে সংক্রমণের হার ২.১২ শতাংশ। গত ২৪ ঘণ্টায় রাজ্যে মোট মৃত্যু হয়েছে ১৩ জনের। তার মধ্যে কলকাতা ও দক্ষিণ ২৪ পরগনায় ৩ জন করে মোট ৬ জনের মৃত্যু হয়েছে। উত্তর ২৪ পরগনায় মৃত্যু হয়েছে ২ জনের। রাজ্যে সংক্রমণ মুক্ত হয়েছেন ৮২৮ জন। এ নিয়ে ১৫ লক্ষ ৭৫ হাজার ৯৮০ জন করোনা মুক্ত হয়ে বাড়ি ফিরেছেন। রাজ্য স্বাস্থ্য দফতরের দেওয়া তথ্য অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় মোট ৪১ হাজার ১৯৩ জনের নমুনা পরীক্ষা হয়েছে। গত ২৪ ঘণ্টায় রাজ্যে ৫ লক্ষ ২৪ হাজার ২৬৪ জনকে টিকা দেওয়া হয়েছে। ১৩ নভেম্বর রাজ্যে সক্রিয় করোনা রোগীর সংখ্যা ৩১ জন বেড়ে হয়েছে ৮ হাজার ৩১ জন।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন