Coronavirus in West Bengal

করোনার আতঙ্কে অফিস খুলতে বাধা

শুক্রবার সকালেও চাইল্ড লাইনের কর্মীরা অফিস খুলতে গেলে বাধা দেওয়া হয়।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৮ অগস্ট ২০২০ ০৪:৫৯
Share:

বৃহস্পতিবার ক্যানিং চাইল্ড লাইনের এক কর্মীর করোনা রিপোর্ট পজ়িটিভ আসে। প্রতীকী ছবি।

এক কর্মী করোনা আক্রান্ত হওয়ায় চাইল্ড লাইনের অফিস খুলতে বাধা দিলেন এলাকার মানুষ। ক্যানিং এর সঞ্জয়পল্লি গ্রামের ঘটনা। বিক্ষোভে কার্যত বন্ধ রয়েছে অফিসের কাজকর্ম। অন্য কর্মীরা এ ব্যাপারে ক্যানিং থানা ও ক্যানিং মহিলা থানায় অভিযোগ জানিয়েছেন।

Advertisement

বৃহস্পতিবার ক্যানিং চাইল্ড লাইনের এক কর্মীর করোনা রিপোর্ট পজ়িটিভ আসে। তাঁকে ক্যানিং ২ ব্লক স্বাস্থ্য দফতরের তৈরি সেফ হাউসে পাঠানো হয়। চাইল্ড লাইনের অফিস স্যানিটাইজও করা হয়। কিন্তু ওই কর্মীর আক্রান্ত হওয়ার খবর এলাকায় ছড়িয়ে পড়তেই, সন্ধ্যায় স্থানীয় কিছু মানুষ অফিসের সামনে এসে বিক্ষোভ দেখান। অফিস বন্ধ করে দিতে বলা হয়। কথা না শুনলে অফিসে তালা ঝুলিয়ে দেওয়ার হুমকি দেওয়া হয় বলেও অভিযোগ।

শুক্রবার সকালেও চাইল্ড লাইনের কর্মীরা অফিস খুলতে গেলে বাধা দেওয়া হয়। স্থানীয় প্রশাসনের তরফে আপাতত গ্রামবাসীদের বুঝিয়ে অফিস খোলার ব্যবস্থা হয়েছে। ক্যানিং ১ এর বিডিও নিলাদ্রিশেখর দে বলেন, “চাইল্ড লাইন জরুরি পরিষেবার অঙ্গ। কোনওভাবেই এই অফিস বন্ধ করা যাবে না। এ বিষয়ে যথাযথ ব্যবস্থা নেওয়া হবে।”

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন