BJP Leaders

Cossipore Incident: অর্জুন লটারি খেলেছিলেন কি অনলাইনে

পড়শিদের একাংশ এবং কিছু বন্ধুবান্ধব জানান, নিয়মিতই অনলাইন লটারি খেলার অভ্যাস ছিল অর্জুনের।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৪ মে ২০২২ ০৫:৫৯
Share:

ফাইল চিত্র।

কাশীপুরে যে-দিন তাঁর দেহ উদ্ধার করা হয়, বিজেপি কর্মী অর্জুন চৌরাসিয়া সেই দিনেই ১১ হাজার টাকা বেতন পেয়েছিলেন বলে একটি সূত্রের খবর। কিন্তু তাঁর দেহ উদ্ধারের পরে পকেটে পাওয়া গিয়েছিল মাত্র ৫০০ টাকা। বাকি টাকা অর্জুন কোথায় কী ভাবে খরচ করেছিলেন, সেই বিষয়ে খোঁজখবর চালাচ্ছে পুলিশ। সংশ্লিষ্ট সূত্রে জানা গিয়েছে অর্জুন অনলাইনে লটারি খেলতেন। ঘটনার দিনেও মাসমাইনের একটি অংশ দিয়ে তিনি অনলাইন লটারি খেলেছিলেন কি না, তা খতিয়ে দেখছে পুলিশ। পড়শিদের একাংশ এবং কিছু বন্ধুবান্ধব জানান, নিয়মিতই অনলাইন লটারি খেলার অভ্যাস ছিল অর্জুনের।

Advertisement

আদালতের নির্দেশ অনুযায়ী কমান্ড হাসপাতাল কর্তৃপক্ষ শুক্রবার অর্জুনের জামা-প্যান্ট ও ভিসেরা পুলিশের হাতে তুলে দিয়েছেন। সংশ্লিষ্ট সূত্রের খবর, ওই জামাকাপড় ও ভিসেরা ফরেন্সিক পরীক্ষার জন্য কেন্দ্রীয় ফরেন্সিক ল্যাবরেটরিতে পাঠিয়ে দ্রুত রিপোর্ট দিতে অনুরোধ করা হবে। ওই যুবকের অস্বাভাবিক মৃত্যুর বিষয়ে ১৯ মে, বৃহস্পতিবার আদালতে রিপোর্ট জমা দেওয়ার কথা লালবাজারের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন