COVID-19

Covid: হাসপাতালে মীরাও, রাখা হবে বুদ্ধদেবের কাছাকাছি কেবিনে

শরীর দুর্বল, বাড়িতে একা থাকতে ভয় পাচ্ছেন বুদ্ধদেবের স্ত্রী। তাঁকে হাসপাতালে ভর্তি করানো হতে পারে বলে জানিয়েছেন চিকিৎসকেরা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৫ মে ২০২১ ১৯:৫১
Share:

মীরা ভট্টাচার্য।

বুদ্ধদেবের জন্য চিন্তায় রয়েছেন স্ত্রী মীরা। পাম অ্যাভিনিউয়ের বাড়িতে একা থাকতে ভয় পাচ্ছেন। শারীরিক ভাবেও এখনও বেশ দুর্বল তিনি। তাই ঝুঁকি না নিয়ে তাঁকেও হাসপাতালে ভর্তি করানোর কথা ভাবছেন চিকিৎসকরা।

Advertisement

মঙ্গলবার দুপুরেই প্রাক্তন মুখ্যমন্ত্রী বুদ্ধদেব ভট্টাচার্যকে ভর্তি করানো হয়েছে দক্ষিণ কলকাতার একটি বেসরকারি হাসপাতালে। তার কয়েক ঘণ্টা পরই বুদ্ধদেবের স্ত্রী মীরা ভট্টাচার্যকেও হাসপাতালে নিয়ে আসার প্রস্তুতি শুরু হয়েছে। দক্ষিণ কলকাতার ওই হাসপাতালেই রাখা হবে মীরাকে। বুদ্ধদেবের ঘরের কাছাকাছি কেবিনেই মীরাকে রাখার প্রস্তুতিও শুরু হয়েছে।

বেসরকারি ওই হাসপাতালের ৩১৩ নম্বর আইসিইউতে রাখা হয়েছে বুদ্ধদেবকে। মীরার জন্য ৩০২ নম্বর কেবিনটি প্রস্তুত করা হচ্ছে বলে জানানো হয়েছে হাসপাতালের তরফে।

Advertisement

সোমবারই করোনামুক্ত হয়ে হাসপাতাল থেকে বাড়ি ফেরেন মীরা। তবে চিকিৎসকেরা জানিয়েছেন, করোনা মুক্ত হলেও শারীরিক ভাবে তিনি এখনও বেশ দুর্বল। এর মধ্যে বুদ্ধদেবের অসুস্থতা নিয়ে চিন্তা করছেন। পাম অ্যাভিনিউয়ের বাড়িতে একা থাকতে হচ্ছে তাঁকে। তাই ঝুঁকি না নিয়ে তাঁকেও হাসপাতালে ভর্তি করানোর পরামর্শ দিয়েছেন চিকিৎসকেরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন