জেলায় জেলায় পদযাত্রায় সূর্য, বিমান-শ্যামলেরা

সূর্যবাবু বুধবার এক বিবৃতিতে বলেছেন, রাজ্যবাসীর রুটি-রুজির অধিকার ও গণতান্ত্রিক অধিকার রক্ষার জন্য এবং রাজ্যের ধর্মনিরপেক্ষতা ও সম্প্রীতি ঐতিহ্য রক্ষার স্বার্থে এই পদযাত্রায় যত বেশি সম্ভব মানুষকে সামিল করার জন্য প্রতিটি বুথে বাম কর্মীদের সক্রিয় হতে হবে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৯ অক্টোবর ২০১৭ ০৩:২৯
Share:

জেলায় জেলায় দলের রাজ্য নেতৃত্বকে সামনে রেখেই পদযাত্রার কর্মসূচি শুরু করছে সিপিএম। বাম গণসংগঠনগুলির যৌথ মঞ্চ বিপিএমও-র আয়োজনে উত্তর ও দক্ষিণবঙ্গ জুড়ে জাঠা কর্মসূচি শুরু হচ্ছে ২২ অক্টোবর। ঠিক হয়েছে, পুরুলিয়ায় সিপিএমের রাজ্য সম্পাদক সূর্যকান্ত মিশ্র, বীরভূমে বামফ্রন্টের চেয়ারম্যান বিমান বসু, মুর্শিদাবাদে বিপিএমও-র আহ্বায়ক শ্যামল চক্রবর্তী, মালদহে দলের পলিটব্যুরো সদস্য মহম্মদ সেলিম এবং কোচবিহারে বাম পরিষদীয় নেতা সুজন চক্রবর্তী জাঠার সূচনা করবেন। পশ্চিম মেদিনীপুরের গড়বেতার মতো ‘সন্ত্রাস কবলিত’ এলাকাতেও এ বার জাঠা যাবে। গড়বেতায় ২৬ তারিখ সূর্যবাবুর থাকার কথা। সূর্যবাবু বুধবার এক বিবৃতিতে বলেছেন, রাজ্যবাসীর রুটি-রুজির অধিকার ও গণতান্ত্রিক অধিকার রক্ষার জন্য এবং রাজ্যের ধর্মনিরপেক্ষতা ও সম্প্রীতি ঐতিহ্য রক্ষার স্বার্থে এই পদযাত্রায় যত বেশি সম্ভব মানুষকে সামিল করার জন্য প্রতিটি বুথে বাম কর্মীদের সক্রিয় হতে হবে।

Advertisement

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন