Gopalnagar

পতাকা লাগানো ঘিরে অশান্তি গোপালনগরে, সিপিএম কর্মীদের মারধর, অভিযুক্ত তৃণমূল

স্থানীয় তৃণমূল নেতৃত্বের বক্তব্য, জোর করে পতাকা লাগানোয় নিষেধ করা হয়েছিল। মারধরের ঘটনা ঘটেনি।

Advertisement
শেষ আপডেট: ০৬ নভেম্বর ২০২০ ১৯:২৪
Share:

এ ভাবেই সিপিএম কর্মীদের হুমকি দেওয়া হয় বলে অভিযোগ। শুক্রবার, গোপালনগরের। —নিজস্ব চিত্র

সিপিএমের পতাকা লাগানো ঘিরে উত্তেজনা ছড়াল উত্তর ২৪ পরগনার গোপালনগর এলাকায়। সিপিএম কর্মীদের মারধরের অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। সেই অভিযোগ যদিও অস্বীকার করেছেন স্থানীয় তৃণমূল নেতৃত্ব।

Advertisement

নভেম্বর বিপ্লবকে সামনে রেখে জেলার বিভিন্ন ব্লকে পতাকা লাগাচ্ছে সিপিএম। বৃহস্পতিবার রাতে সিপিএমকর্মীরা গোপালনগরের বামনডাঙা এলাকায় দলীয় পতাকা লাগানোর প্রস্তুতি নিচ্ছিলেন। সিপিএমের অভিযোগ, সেই সময়ে তাঁদের অকথ্য ভাষায় গালাগালি করেন তৃণমূলকর্মীরা। পতাকা লাগাতে নিষেধ করে হুমকিও দেন। এর পর শুক্রবার সকালে দলীয় পতাকা লাগাতে গেলে তৃণমূলের পক্ষ থেকে বাধা দেওয়া হয় এবং তাদের মারধর করা হয় বলেও অভিযোগ। দলীয় নেতাদের দাবি, ঘটনায় ৪ জন সিপিআইএম কর্মী আহত হয়েছেন। গোপালনগর থানায় অভিযোগ জানানো হয়েছে দলের পক্ষ থেকে।

যদিও গঙ্গানন্দপুর অঞ্চলের তৃণমূল প্রধান জাফর আলি মণ্ডলের বক্তব্য, তাঁদের দলীয় কর্মীদের বাড়িতে জোর করে পতাকা লাগাচ্ছিলেন সিপিএমকর্মীরা। পতাকা লাগাতে নিষেধ করেন তাঁরা। মারধরের কোনও ঘটনা ঘটেনি।

Advertisement

আরও পড়ুন: অমিতের মুখে ‘তোষণ-অভিযোগ’ দক্ষিণেশ্বরে, সৌগত শেখালেন ‘যত মত তত পথ’

আরও পড়ুন: মাস্ক ছাড়াই মন্দিরে শাহ, স্বরাষ্ট্রমন্ত্রীর ‘দায়িত্বজ্ঞান’ নিয়ে প্রশ্ন উঠে গেল

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন