মুর্শিদাবাদে মাটি খুঁড়ে উদ্ধার নিখোঁজ ছাত্রীর পচাগলা দেহ

নিখোঁজ হওয়ার দু’দিন পরে স্কুলের কাছে পরিত্যক্ত মাঠ থেকে এক ছাত্রীর পচাগলা দেহ উদ্ধার করল পুলিশ। বুধবার স্কুলে যাওয়ার পথে নিখোঁজ হয়েছিল দ্বিতীয় শ্রেণির ওই ছাত্রী।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ৩১ জুলাই ২০১৫ ১১:৪৪
Share:

নিখোঁজ হওয়ার দু’দিন পরে স্কুলের কাছে পরিত্যক্ত মাঠ থেকে এক ছাত্রীর পচাগলা দেহ উদ্ধার করল পুলিশ। বুধবার স্কুলে যাওয়ার পথে নিখোঁজ হয়েছিল দ্বিতীয় শ্রেণির ওই ছাত্রী। বৃহস্পতিবার স্কুলের পিছনের একটি মাঠ থেকে মাটি খুঁড়ে তার দেহ উদ্ধার করা হয়।

Advertisement

পুলিশ জনিয়েছে, মুর্শিদাবাদের ভগবানগোলার বাহাদুরপুর গ্রামের বাসিন্দা ওই ছাত্রীর নাম ঝর্না খাতুন (৭)। ঘটনার দিন প্রতিদিনের মতোই স্কুলে যাওয়ার জন্য সে বাড়ি থেকে বেরিয়েছিল। কিন্তু বাড়ি ফেরেনি। ছাত্রীটির বাবা স্কুলে খোঁজ নিয়ে জানতে পারেন ঝর্না ওই দিন স্কুলেও পৌঁছয়নি। ওই দিনই তিনি থানায় নিখোঁজ ডায়েরি করেন। এ দিন সকালে স্কুলের কাছে ওই মাঠটিতে কয়েক জন কাজ করছিল। তখনই কিছু দূরে ঝোপের মধ্যে কয়েকটি কুকুরকে মারামারি করতে দেখেন। কুকুরগুলি মাটি খুঁড়ে মৃত ছাত্রীটির পা টেনে বের করছিল। এর পরেই পুলিশ তার দেহ উদ্ধার করে।

পুলিশ জানিয়েছে, ছাত্রীটির দেহ পুরোপুরি পচে গিয়েছে। খুনের পরে তার দেহ এখানেই পুঁতে রাখা হয়েছিল। কিন্তু তার পা মাটির উপরে বেরিয়ে ছিল। তবে কে বা কারা এ কাজ করতে পারে তার কোনও ধারণাই ছাত্রীর বাবা জানাতে পারেননি। শুধু তিনি জানিয়েছেন, পাশের পাড়ার এক মহিলা ওই দিন তাঁর মেয়েকে স্কুলে যাওয়ার পথে ডেকেছিলেন। এই মহিলা ছাত্রীটির স্কুলে রান্না করেন। পুলিশ ওই মহিলাকে জিজ্ঞাসাবাদ করছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন