কর্মীদের সঙ্গে পরিচয়েই কাটল প্রচারপর্ব

বেরিয়েছিলেন প্রচারে। তবে বেশিরভাগটাই জুড়ে ছিল দলীয় কর্মীদের সঙ্গে পরিচয়পর্ব। কারণ, এলাকায় একেবারেই নবাগতা তৃণমূল প্রার্থী প্রতিমা নস্কর নিজেই দ্ব্যর্থহীন ভাবে জানিয়ে দিলেন সে কথা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

বাসন্তী শেষ আপডেট: ৩১ মার্চ ২০১৪ ০২:২৯
Share:

ভ্যানোয় প্রতিমা নস্কর।—নিজস্ব চিত্র।

বেরিয়েছিলেন প্রচারে। তবে বেশিরভাগটাই জুড়ে ছিল দলীয় কর্মীদের সঙ্গে পরিচয়পর্ব। কারণ, এলাকায় একেবারেই নবাগতা তৃণমূল প্রার্থী প্রতিমা নস্কর নিজেই দ্ব্যর্থহীন ভাবে জানিয়ে দিলেন সে কথা। এ দিন জয়নগর লোকসভা কেন্দ্রের অন্তর্গত বাসন্তী, ঝড়খালি, সোনাখালি, কলতলায় প্রচারে নেমে ওই সব এলাকায় দলীয় কর্মীদের সঙ্গে বৈঠক করেন তৃণমূল প্রার্থী। পরিচয় পর্বের ফাঁকে ফাঁকেই ছোট ছোট পদযাত্রা। স্থানীয় বাসিন্দা, দোকানদার, ব্যবসায়ীদের সঙ্গে প্রার্থীর পরিচয় করিয়ে দিচ্ছিলেন তৃণমূলের কর্মীরা। ঘুরতে ঘুরতেই জনতার উদ্দেশে প্রতিমাদেবীর মন্তব্য, “আপনাদের কাছে আমি নবাগতা। দলীয় কর্মীদের সঙ্গে পরিচয়পর্ব এখনও সারা হয়নি। তবে ভাববেন না। আমি আবার আপনাদের কাছে আসব। কর্মীদের সঙ্গে নিয়ে আপনাদের সমস্ত কথা শুনব।”

Advertisement

কী মনে হচ্ছে? “যে টুকু প্রচার করেছি, ভাল সাড়া পেয়েছি। কর্মীদের মধ্যে উত্‌সাহও আছে।” প্রশ্নের উত্তরে মন্তব্য প্রার্থীর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন