দেহ মিলল নিখোঁজ দুই কিশোরের

দোল খেলতে বেরিয়ে অস্বাভাবিক মৃত্যু হয়েছে দুই কিশোরের। রবিবার দুপুরে নিমতা থানার ডাক্তারবাগানের পুকুর থেকে উদ্ধার হয় এক কিশোরের দেহ। মৃত ওই কিশোরের নাম সুমন রায় (১৬)।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২১ মার্চ ২০১৪ ০১:৫৬
Share:

দোল খেলতে বেরিয়ে অস্বাভাবিক মৃত্যু হয়েছে দুই কিশোরের। রবিবার দুপুরে নিমতা থানার ডাক্তারবাগানের পুকুর থেকে উদ্ধার হয় এক কিশোরের দেহ। মৃত ওই কিশোরের নাম সুমন রায় (১৬)। অন্য দিকে, বুধবার ভোরে খড়দহের মধ্যপাড়ার পুকুর থেকে উদ্ধার হয় ময়ূখ রায় (১৮) নামে আরও এক কিশোরের দেহ। দু’টি দেহই ময়না-তদন্তের জন্য পাঠানো হয়েছে আর জি কর হাসপাতালে। পুলিশ সূত্রের খবর, সুমনের মা-বাবা ১৪ মার্চ বেড়াতে গিয়েছিলেন গ্যাংটকে। সুমন ছিল তার জেঠু রঞ্জিত রায়ের কাছে। রবিবার সকাল সাড়ে ন’টা নাগাদ সুমনকে তার জেঠুর বাড়ি থেকে ডেকে নিয়ে যায় তিন বন্ধু। বহুক্ষণ পেরিয়ে গেলেও বাড়ি ফেরেনি সে। এর পরেই সুমনের জেঠু জানতে পারেন, পাশে ডাক্তারবাগানের পুকুরের ধারে তিন বন্ধুর সঙ্গে দাঁড়িয়ে কথা বলতে শেষ দেখা গিয়েছে সুমনকে। পাড়ার লোকজনকে নিয়ে ছুটে যান তিনি। সুমনকে উদ্ধার করে স্থানীয় দু’টি হাসপাতালেও নিয়ে যাওয়া হয়। যদিও কোনও হাসপাতালেই সুমনকে ভর্তি নেওয়া হয়নি বলে পরিবারের অভিযোগ। একই সঙ্গে তাঁদের দাবি, পুলিশ খবর পেয়ে পরে বাড়িতে এসে সুমনের দেহ থানায় নিয়ে যায়। সুমনের বাবা বুধবার রাতে অভিযোগ করেন, ছেলেকে খুন করা হয়েছে। ব্যারাকপুরের গোয়েন্দা প্রধান পি সুধাকর বলেন, “ঘটনাটি খতিয়ে দেখা হচ্ছে। প্রয়োজনে ব্যবস্থা নেওয়া হবে।” অন্য দিকে, সোমবার থেকে নিখোঁজ ছিল খড়দহের মধ্যপাড়ার কিশোর ময়ূখ। সোমবার বন্ধুদের সঙ্গে দোল খেলতে বেরিয়ে আর বাড়ি ফেরেনি সে। পরিবারের তরফে থানায় নিখোঁজ ডায়েরি করা হয়। বুধবার ভোরে স্থানীয় পুকুরে তার দেহ ভাসতে দেখে স্থানীয়েরা পুলিশে খবর দেন। পুলিশ এসে দেহটি উদ্ধার করে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন