Dhupguri

Dhupguri: সঙ্গীকে অপহরণের অভিযোগ বাবার বিরুদ্ধে, প্রেমিকের বাড়ির সামনে ধর্নায় বসলেন মহিলা

রণজিৎ বা তাঁর বাবা উকিল, কারওই এখনও পর্যন্ত কোনও খোঁজ মেলেনি। ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে। সঙ্গীকে না পাওয়া পর্যন্ত ধর্না জারি থাকবে বলে দাবি মহিলার।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

ধূপগুড়ি শেষ আপডেট: ১৪ ডিসেম্বর ২০২১ ২০:২৫
Share:

কয়েক দিন আগে আচমকাই উধাও হয়ে যান মহিলার সঙ্গী। নিজস্ব চিত্র।

দু’জনেই বিবাহিত। দু’জনেরই ঘরে সন্তান। কিন্তু মন দেওয়া-নেওয়ায় তা বাধা হয়ে দাঁড়াতে পারেনি তারা। ঘর ছেড়ে যুগল বাসা বেঁধেছিলেন জলপাইগুড়ির ধূপগুড়িতে। কিন্তু আচমকাই এক দিন সঙ্গী উধাও! সঙ্গীকে অপহরণ করেছেন তাঁরই বাবা, এই দাবি তুলে প্রেমিকের বাড়ির সামনে ধর্নায় বসলেন মহিলা।

মহিলার শ্বশুরবাড়ি জলপাইগুড়ি জেলার ময়নাগুড়িতে। আর ছেলে রণজিৎ থাকেন পাশেই ধূপগুড়ির হরিণখাওয়ায়। গত বছরখানেক ধরে দু’জন থাকছিলেন একসঙ্গে। বাড়ি ভাড়া নিয়েছিলেন ধূপগুড়ি শহরের গার্লস হাইস্কুলের পাশে। কাছেই একটি জায়গায় কাজ করতেন রণজিৎ। কিন্তু কয়েক দিন আগে আচমকাই উধাও হয়ে যান তিনি। তন্নতন্ন করে খুঁজেও সঙ্গীকে না পেয়ে হতাশ মহিলা কানাঘুষো শোনেন, রণজিৎকে অপহরণ করেছে তাঁরই বাবা। এই খবর পেয়েই রণজিতের হরিণখাওয়ার বাড়ির সামনে ধর্নায় বসেছেন ওই মহিলা। তাঁর অভিযোগ, রণজিতের বাবা উকিল রায় চান না, তাঁরা একসঙ্গে থাকেন। তাই জোর করে ছেলেকে তুলে নিয়ে এসেছেন।

Advertisement

এ দিকে রণজিৎ বা তাঁর বাবা উকিল, কারওই এখনও পর্যন্ত কোনও খোঁজ মেলেনি। ঘটনায় এলাকায় চাঞ্চল্য।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন