COVID-19

সংক্রমণ বৃদ্ধিতে চিন্তায় প্রশাসন, করোনা রুখতে স্যানিটাইজার কামানের ব্যবহার ধূপগুড়িতে

শিলিগুড়ি থেকে আনা হয়েছে বিশেষ কামান। তাতে করে ধূপগুড়ি গার্লস কলেজের অস্থায়ী সেফ হোম, শহরের বিভিন্ন পাড়া, থানা স্যানিটাইজ করা হয়।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

ধূপগুড়ি শেষ আপডেট: ০৮ জুন ২০২১ ২৩:৪৩
Share:

ধূপগুড়ি থানার সামনে কামান দাগা হচ্ছে নিজস্ব চিত্র।

করোনাভাইরাস মারতে কামান দাগলো জলপাইগুড়ির ধূপগুড়ি পুরসভা। শহরে যেভাবে করোনা আক্রান্ত এবং মৃতের সংখ্যা বাড়ছে তাতে চিন্তিত প্রশাসন। আর সেই কারণেই ভাইরাসকে রুখতে গোটা শহরকে স্যানিটাইজ করার সিদ্ধান্ত নিয়েছে তারা।

Advertisement

শিলিগুড়ি থেকে আনা হয়েছে বিশেষ কামান। ধূপগুড়ি পুরসভার ভাইস-চেয়ারম্যান রাজেশ কুমার সিং এই স্যানিটাইজার কামান পাঠানোর জন্য আবেদন করেন রাজ্যের প্রাক্তন মন্ত্রী তথা শিলিগুড়ি কর্পোরেশনের প্রশাসক গৌতম দেবের কাছে। সেই আবেদনে সাড়া দিয়েই স্যানিটাইজার কামান ধূপগুড়িতে পাঠানো হয়। ধূপগুড়ি গার্লস কলেজে অবস্থিত অস্থায়ী সেফ হোম এবং শহরের বিভিন্ন পাড়া, ধূপগুড়ি থানা স্যানিটাইজ করা হয়।

এই প্রসঙ্গে রাজেশ বলেন, ‘‘শহরে যে ভাবে করোনা আক্রান্তের সংখ্যা বাড়ছে তাতে আমরা চিন্তিত। ভয়াবহ পরিস্থিতি তৈরি হচ্ছে। সেই কারণেই ধূপগুড়ি শহরকে স্যানিটাইজ করতে এই কামান আনা হয়েছে। আগামী দিনেও দরকার পড়লে এই কামানের ব্যবহার করা হবে।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন