BJP

সাগরদিঘি বিধানসভা উপনির্বাচনে বিজেপির প্রার্থী দিলীপ সাহা, ঘোষণা কেন্দ্রীয় নেতৃত্বের

তৃণমূল বিধায়ক তথা রাজ্যের মন্ত্রী সুব্রত সাহার মৃত্যুতে মুর্শিদাবাদ জেলার সাগরদিঘি কেন্দ্রটি খালি হয়েছে। আগামী ২৭ ফেব্রুয়ারি এই কেন্দ্রে উপনির্বাচন। ২ মার্চ ভোটগণনা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০১ ফেব্রুয়ারি ২০২৩ ২৩:১৩
Share:

সাগরদিঘিতে বিধানসভা উপনির্বাচনে বিজেপির প্রার্থী দিলীপ সাহা। নিজস্ব চিত্র।

সাগরদিঘি বিধানসভা উপনির্বাচনে বিজেপির প্রার্থী হচ্ছেন দিলীপ সাহা। বুধবার বিজেপির কেন্দ্রীয় নির্বাচনী সমিতির তরফে প্রার্থী হিসাবে দিলীপের নাম ঘোষণা করা হয়েছে।

Advertisement

তৃণমূল বিধায়ক তথা রাজ্যের মন্ত্রী সুব্রত সাহার মৃত্যুতে মুর্শিদাবাদ জেলার সাগরদিঘি কেন্দ্রটি খালি হয়েছে। আগামী ২৭ ফেব্রুয়ারি এই কেন্দ্রে উপনির্বাচন। ২ মার্চ ভোটগণনা। সেখানেই জেলার নেতা দিলীপকে প্রার্থী করল বিজেপি।

প্রসঙ্গত, সাগরদিঘি উপনির্বাচনে তৃণমূল প্রার্থী করেছে স্থানীয় নেতা দেবাশিস বন্দ্যোপাধ্যায়কে। তিনি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের আত্মীয়। মমতা মা প্রয়াত গায়ত্রীদেবী দেবাশিসের বাবা সঞ্জীব বন্দ্যোপাধ্যায়ের পিসতুতো দিদি। অন্য দিকে, এই কেন্দ্রে প্রার্থী হিসাবে কংগ্রেস ধুলিয়ানের বাসিন্দা ব্যারন বিশ্বাসের নাম ঘোষণা করেছে। ভোটে বামেদের সমর্থন চেয়ে আবেদন জানিয়েছেন প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরী।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন